Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

রাস্তার বেহাল দশা, বাইক নিয়ে সোজা ‘পাতাল প্রবেশ’ যুবকের! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি গর্ত। বৃষ্টির জলে সেটি ভরাট হয়ে গিয়েছে। প্রশাসনের তরফে জেসিবি ব্যবহার করে গভীর সেই গর্ত থেকে বাইকটি উদ্ধারের চেষ্টা চলছে।

Video of pothole in Gurugram road

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৮
Share: Save:

ভরা বর্ষায় বেহাল হাল রাস্তার। সেই রাস্তা দিয়ে বাইক নিয়ে যাওয়ার সময় সোজা ‘পাতালে’ পৌঁছে গেলেন এক যুবক। বাইক-সহ বেশ কয়েক ফুট গভীর গর্তে পড়ে গেলেন তিনি। গুরুগ্রামের বাসাই এলাকার একটি রাস্তায় ঘটনাটি ঘটে। আরোহীকে উদ্ধার করা গেলেও বাইকটি খুঁজে পেতে বেগ পেতে হয়। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ধারে একটি গর্ত। বৃষ্টির জলে সেটি ভরাট হয়ে গিয়েছে। প্রশাসনের তরফে জেসিবি ব্যবহার করে গভীর সেই গর্ত থেকেই বাইকটি উদ্ধারের চেষ্টা চলছে। জেসিবির মাথা পুরোপুরি ডুবে গিয়েছে গর্তের জলে। জল হাতড়েই বাইক খুঁজে চলেছে সেই যন্ত্র। বেশ কিছু ক্ষণ চেষ্টার পর অবশেষে বাইকটি উদ্ধারে সক্ষম হয় প্রশাসন।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। রাস্তার এমন বেহাল দশার জন্য গুরুগ্রামের প্রশাসনকেই দায়ী করেছেন অনেকে। সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ আবার আঙুল তুলেছে শাসক বিজেপির দিকে। এক ব্যবহারকারী লিখেছেন, ‘‘রাস্তার এমনই দশা যে সারা দিন পরিশ্রম করার পর একজন মানুষ বাইকে করে সোজা পাতালে চলে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Gurugram Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE