Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

পিঠের সিলিন্ডারে তেঁতুলজল, হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন তরুণ

হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন এক তরুণ। অতিথিদের ফুচকা পরিবেশন করছেন তিনি।

Pani Puri man serves golgappa to guests by unique way

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০৮
Share: Save:

শুকনো ফুচকার ভিতরে ভরা রয়েছে আলুর পুর। একগাদা শুকনো ফুচকা ট্রের উপর সাজিয়ে হলঘরের ভিতর ঘুরে বেড়াচ্ছেন এক তরুণ। পিঠে লাগানো রয়েছে একটি সিলিন্ডার। তার মুখ খোলা। সিলিন্ডারের ভিতরে ভরা রয়েছে তেঁতুলজল। সেখান থেকেই ফুচকার মধ্যে তেঁতুলজল ঢেলে পরিবেশন করছেন তিনি। সমাজমাধ্যমে এমনই অভিনব প্রক্রিয়ায় ফুচকা পরিবেশন করার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তবে ঘটনাটি কোথাকার, সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভিডিয়োটি দেখে বোঝা যায় যে, অনুষ্ঠান উপলক্ষে একটি হলঘরে ঘোরাফেরা করছেন নিমন্ত্রিত অতিথিরা। হাতে ট্রে নিয়ে ঘুরছেন এক তরুণ। অতিথিদের ফুচকা পরিবেশন করছেন তিনি। অতিথিরা ট্রে থেকে শুকনো ফুচকা তুলে নিলে সিলিন্ডার থেকে পাইপের মাধ্যমে তেঁতুলজল ঢেলে দিচ্ছেন সেই তরুণ। ফুচকা পরিবেশন করার এমন অভিনব পদ্ধতি দেখে চমকে যান নেটব্যবহারকারীরা। এক নেটাগরিক মজা করে মন্তব্য করেছেন, ‘‘আমি নিশ্চিত যে মুকেশ অম্বানীর ছেলের বিয়েতে এই আয়োজন ছিল না।’’ আবার এক নেটব্যবহারকারী বলেন, ‘‘ফুচকা পরিবেশনকারী মনে হয় ২০৬৭ সালে বাস করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Phuchka Viral Video Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE