Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মেয়ের উপর নজর রাখতে মাথায় সিসি ক্যামেরা লাগালেন বাবা! হইচই পাকিস্তানে, প্রকাশ্যে ভিডিয়ো

সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক জনকে সাক্ষাৎকার দিচ্ছেন এক তরুণী। তাঁর মাথায় সিসি ক্যামেরা আটকানো। ভিডিয়োয় ওই তরুণীকে বলতে শোনা গিয়েছে, ২৪ ঘণ্টা নজরে নজরে রাখতে মাথার উপর ওই সিসি ক্যামেরা লাগিয়েছেন তাঁর বাবা।

Video of man puts CCTV camera on daughter head for security

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৩
Share: Save:

সন্তানকে সুরক্ষিত রাখা প্রত্যেক বাবা-মায়েরই দায়িত্ব। কিন্তু তা বলে নজরে রাখতে সন্তানের মাথার উপর সিসি ক্যামেরা বসানো! এমন কথা কেউ শুনেছেন কখনও! কিন্তু বাস্তবে এমনটাই ঘটিয়েছেন এক বাবা। কন্যার উপর নজর রাখতে তাঁর মাথায় সিসি ক্যামেরা বসিয়েছেন তিনি। তবে তিনি ভারতের কেউ নন। প্রতিবেশী দেশ পাকিস্তানের বাসিন্দা। সেই সংক্রান্ত একটি ভিডিয়োও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক জনকে সাক্ষাৎকার দিচ্ছেন এক তরুণী। তাঁর মাথায় সিসি ক্যামেরা আটকানো। ভিডিয়োয় ওই তরুণীকে বলতে শোনা গিয়েছে, ২৪ ঘণ্টা নজরে রাখতে মাথার উপর ওই সিসি ক্যামেরা লাগিয়েছেন তাঁর বাবা। এতে কি তাঁর কোনও আপত্তি ছিল? তরুণীর জবাব, ‘‘বাবা যা সিদ্ধান্ত নিয়েছেন, তা আমার ভালর জন্য। এই সিদ্ধান্তে আমার কোনও আপত্তি ছিল না।’’ তাঁর বাবার চিন্তিত হওয়া যে সঙ্গত, তা বোঝানোর জন্য সম্প্রতি করাচিতে ঘটে যাওয়া একটি দুর্ঘটনার কথা উল্লেখ করেন তিনি।

এক্স হ্যান্ডল ‘ঘর কা কলেশ’ থেকে পোস্ট করা ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়োটিকে কেন্দ্র করে হইচইও শুরু হয়েছে সমাজমাধ্যমে। অনেকেই ভিডিয়োটি দেখে মজার মজার মন্তব্য করেছেন। আবার সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ ভিডিয়োটি দেখে নারী সুরক্ষা নিয়ে উদ্বেগের কথা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video CCTV Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE