Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone

মধ্যরাতে হাসপাতালের বাইরে শাহরুখের গাড়ি, দীপিকার কন্যাসন্তানকেই কি দেখতে গেলেন তিনি?

বেশ কিছু দিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। ২০২৫ সালের মার্চ মাস থেকে তিনি কাজে ফিরবেন বলে জানা গিয়েছে।

Shah Rukh Khan pays special late-night visit at hospital to new mom Deepika Padukone

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩১
Share: Save:

বৃহস্পতিবার মধ্যরাত। মুম্বইয়ের একটি হাসপাতালের সামনে এসে দাঁড়াল সাদা রঙের রোলস রয়েস ব্র্যান্ডের একটি গাড়ি। গাড়িটি খুবই পরিচিত। বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের গাড়ি। গাড়ির ভিতরে বসে রয়ে‌ছেন তিনি। কিন্তু এত রাতে হাসপাতালের বাইরে কেন এলেন তিনি? সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এই ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

বলিপাড়া সূত্রে খবর, বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং তাঁর সদ্যোজাতের সঙ্গে দেখা করতেই বৃহস্পতিবার মধ্যরাতে হাসপাতালে হাজির হয়েছিলেন শাহরুখ। হাসপাতালের সামনে গাড়ি এসে দাঁড়াতেই কিছু ক্ষণের মধ্যে তা হাসপাতালের দরজা দিয়ে ভিতরে ঢুকে যায়। শাহরুখের হাত ধরেই বলিপাড়ায় যাত্রা শুরু করেছেন দীপিকা। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওম শান্তি ওম’ দীপিকার কেরিয়ারের প্রথম হিন্দি ছবি। এই ছবিতে শাহরুখের বিপরীতে জুটি বেঁধেছিলেন তিনি। তার পর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘পাঠান’ এবং ‘জওয়ান’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যায় দু’জনকে। পেশাগত বৃত্তের বাইরেও দুই তারকার মধ্যে ভাল বন্ধুত্ব রয়েছে বলে বলিপাড়ার অধিকাংশের দাবি।

রবিবার মা হয়েছেন দীপিকা। গণেশ চতুর্থীর পরের দিনই রণবীর সিংহ এবং দীপিকার সংসারে লক্ষ্মীর আগমন হয়েছে। গণেশ চতুর্থীর আগের দিন সিদ্ধিবিনায়ক মন্দিরে সপরিবার পৌঁছেছিলেন তারকা দম্পতি। তার পরের দিনই দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে পৌঁছন তাঁরা। রবিবার সকালে কন্যাসন্তানের জন্ম দেন দীপিকা। সন্তানের জন্ম দেওয়ার খবর নিজেরাই ঘোষণা করেন দীপিকা-রণবীর। তারকা দম্পতি লিখেছিলেন, “শিশুকন্যাকে স্বাগত।’’ প্রথমে শোনা যাচ্ছিল, ২৮ সেপ্টেম্বর দীপিকা তাঁর সন্তানের জন্ম দেবেন। সেই নির্দিষ্ট দিনের আগেই তাঁর কোলে এল কন্যাসন্তান।

ফেব্রুয়ারি মাসে দীপিকা এবং রণবীর ঘোষণা করেছিলেন, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। এর পর লোকসভা নির্বাচনে ভোটদান পর্বের সময় জনসমক্ষে বেরিয়েছিলেন দীপিকা। সেই সময়ে নিন্দকেরা প্রশ্ন তোলেন, এই স্ফীতোদর কি আদৌ আসল? অবশেষে সেই জল্পনার অবসান ঘটল। কিছু দিন আগে মাতৃত্বকালীন ফোটোশুটে নিজের স্ফীতোদর প্রকাশ্যে এনেছিলেন তিনি। সেই ছবি দেখেই মুখ বন্ধ হয় নিন্দকদের। জানা যাচ্ছে, বেশ কিছু দিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। ২০২৫ সালের মার্চ মাস থেকে তিনি কাজে ফিরবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Shah Rukh Khan Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE