Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

তরমুজ খাচ্ছেন প্রৌঢ়, খাওয়াচ্ছেন ভালুককে, চলছে খোশগল্পও! অসম বন্ধুত্বের মন ভাল করা ভিডিয়ো প্রকাশ্যে

ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাগানে উপুড় হয়ে শুয়ে এক প্রৌঢ়। পাশে শুয়ে রয়েছে বিশালাকায় একটি ভালুক। সামনে অনেক তরমুজ রাখা। ওই প্রৌঢ় একটি করে তরমুজের টুকরো তুলে খাচ্ছেন।

Video of man and bear eating watermelon

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৬
Share: Save:

পাশাপাশি উপুড় হয়ে শুয়ে রয়েছেন এক প্রৌঢ় এবং একটি ভালুক। শুধু শুয়ে নেয়, তরমুজ খেতে খেতে খোশগল্পও করছেন একে অপরের সঙ্গে। অসম বন্ধুত্বের এমনই এক দৃশ্য দেখা গেল রাশিয়ায়। সেই দৃশ্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাগানে উপুড় হয়ে শুয়ে এক প্রৌঢ়। পাশে শুয়ে রয়েছে বিশালাকায় একটি ভালুক। সামনে অনেক তরমুজ রাখা। ওই প্রৌঢ় একটি করে তরমুজের টুকরো তুলে খাচ্ছেন। খাওয়াচ্ছেন বন্ধুকেও। মনের আনন্দে ভালুকটিও তরমুজ খাচ্ছে। মাঝেমধ্যে মাথা নেড়ে চলেছে খোশগল্প।

গত ৩ অগস্ট ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু নেটাগরিক দেখেছেন। গত কয়েক দিনে প্রায় ১৪ লক্ষ বার ভিডিয়োটি দেখা হয়েছে। সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ ভিডিয়োটি দেখে মজার মজার মন্তব্য করেছেন। অনেকে আবার ওই প্রৌঢ় এবং ভালুকের বন্ধুত্বের প্রশংসাও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘বাহ! ভালুক তরমুজ পেয়ে খুব খুশি। এই দৃশ্য দেখে মন ভরে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral bear Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE