Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

গুজরাতে ভ্রমণে এসে ফাঁপরে ছয় বিদেশি, জলমগ্ন রাস্তায় ঘুরতে হল বুলডোজ়ারে চড়ে! প্রকাশ্যে মজার ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, বরোদা শহরে একটি রাস্তা জলমগ্ন। সেই রাস্তার কোনও কোনও অংশ হাঁটুজলে ডুবে। সে ভাবে কোনও গাড়ি যাতায়াত করতে পারছে না।

Video of foreigners travelling by bulldozer in Gujarat

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৮:০১
Share: Save:

ভারী বর্ষণে বিধ্বস্ত গুজরাত। বরোদা, আমদাবাদের মতো বহু শহর জলমগ্ন। এই পরিস্থিতিতে গুজরাত বেড়াতে এসে ফাঁপরে পড়লেন একদল বিদেশি পর্যটক। বরোদা এসে পায়ে হেঁটে বা গাড়িতে চড়ে ভ্রমণ করার পরিবর্তে বুলডোজ়ারে চেপে শহর ঘুরতে হল তাঁদের। সেই ঘটনারই একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, বরোদা শহরে একটি রাস্তা জলমগ্ন। সেই রাস্তার কোনও কোনও অংশ হাঁটুজলে ডুবে। সে ভাবে কোনও গাড়ি যাতায়াত করতে পারছে না। তবে সেই রাস্তাতেই ধীর গতিতে এগিয়ে চলেছে একটি বুলডোজ়ার। বুলডোজ়ারের খোদাই করার যে অংশ, সেখানে দাঁড়িয়ে রয়েছেন ছ’জন বিদেশি। তাতে সওয়ার হয়েই শহর পরিক্রমায় বেরিয়েছেন তাঁরা। তাঁদের মুখে একগাল হাসি। মাঝেমধ্যেই রাস্তার ধারে থাকা মানুষজনের দিকে হাত নাড়াতেও দেখা গিয়েছে তাঁদের।

সমাজমাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। অনেকে ভিডিয়োটি দেখে মজার মজার মন্তব্যও করেছেন। তবে বিপজ্জনক ভাবে বুলডোজ়ারে চড়ার জন্য উদ্বেগও প্রকাশ করেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video JCB Viral Gujarat Bulldozer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE