Advertisement
১৫ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

বড়া পাও খেতে গিয়ে বড় বিপদ! পাঁচ লক্ষ টাকার গয়না চুরি গেল প্রৌঢ় দম্পতির

পুলিশের কাছে ওই তরুণের বিরুদ্ধে চুরির অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

Elderly couple’s 5 lakh jewellery got stolen while they stopped to eat vada pav in Pune

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৭:০২
Share: Save:

ব্যাঙ্ক থেকে গয়না সংগ্রহ করে বাড়ি ফিরছিলেন এক প্রৌঢ় দম্পতি। স্বামী স্কুটার চালাচ্ছিলেন এবং পিছনে বসেছিলেন তাঁর প্রৌঢ়া স্ত্রী। বাড়ি ফেরার পথে বড়া পাও খাওয়ার ইচ্ছা হয়েছিল দম্পতির। রাস্তার ধারে স্কুটার রেখে বড়া পাও কিনতে গিয়েছিলেন প্রৌঢ়। স্কুটারের কাছে দাঁড়িয়েছিলেন তাঁর স্ত্রী। তিনি সামান্য অন্যমনস্ক হতেই স্কুটারের সামনে রাখা সোনার গয়না ভর্তি ব্যাগ নিয়ে পালাল চোর। সমাজমাধ্যমে সিসিটিভি ক্যামেরায় বন্দি ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি পুণের শেওয়ালেওয়াড়ি এলাকায় ঘটেছে। ভিডিয়োয় দেখা যায়, বড়া পাওয়ের দোকানের সামনে সাদা স্কুটার দাঁড় করিয়ে নামলেন দম্পতি। স্বামী দোকানের ভিতরে চলে গেলেও স্কুটারের সামনে পাহারায় দাঁড়িয়ে রইলেন তাঁর স্ত্রী। সেই সময় রাস্তার অন্য দিক থেকে হেঁটে আসছিলেন এক তরুণ। স্কুটারের কাছাকাছি পৌঁছে রাস্তার দিকে মুখ করে দাঁড়িয়ে যান তিনি। মাঝেমধ্যেই পিছন ফিরে প্রৌঢ়াকে লক্ষ করছিলেন তিনি। প্রৌঢ়া সামান্য অন্যমনস্ক হতেই স্কুটারের সামনে রাখা ব্যাগ নিয়ে সেখান থেকে পালিয়ে গেলেন তরুণ।

পুলিশ সূত্রে খবর, সেই ব্যাগের ভিতর প্রায় পাঁচ লক্ষ টাকার গয়না ছিল। শুধু তাই নয়, গয়নার পাশাপাশি ব্যাঙ্কের সমস্ত কাগজ এবং দম্পতির মোবাইল ফোনও ছিল। পুলিশের কাছে ওই তরুণের বিরুদ্ধে চুরির অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Vada Pav Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE