Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

প্রৌঢ়ের মাথা লক্ষ করে হামলা দানবাকৃতি সাপের, বাঁচলেন কোনও রকমে, ভয় ধরানো ভিডিয়ো প্রকাশ্যে

ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন আমেরিকার এক চিড়িয়াখানার মালিক তথা সর্পবিশেষজ্ঞ জে ব্রুয়ার। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বড় চৌকো পাত্রে একটি বিশালাকার সাপ রাখা হয়েছে।

Video of big snake attacking man

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৫:৩৫
Share: Save:

দানবাকৃতি এক সাপকে সামনে রেখে ভিডিয়ো করছিলেন এক চিড়িয়াখানার মালিক। সাপটিকে নিয়ে কথা বললেও তাঁর নজর ছিল ক্যামেরার দিকে। সেই সুযোগেই অতর্কিতে হামলা চালাল সাপটি। কোনও রকমে মাথা সরিয়ে প্রাণ বাঁচালেন ওই ব্যক্তি। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন আমেরিকার এক চিড়িয়াখানার মালিক তথা সর্পবিশেষজ্ঞ জে ব্রুয়ার। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বড় চৌকো পাত্রে একটি বিশালাকার সাপ রাখা হয়েছে। ময়াল সাপের মতো দেখতে সাপটিকে নিয়ে ভিডিয়ো করছেন প্রৌঢ় ব্রুয়ার। এমন সময় হঠাৎ ব্রুয়ারের মাথা লক্ষ করে আক্রমণ করে বিশাল সাপটিকে। সঙ্গে সঙ্গে পিছিয়ে যান তিনি। কয়েক মুহূর্তের জন্য প্রাণ রক্ষা পায় তাঁর। এর পর আবার নিজের জায়গায় ফিরে আসে সাপটি।

ভাইরাল সেই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে ব্রুয়ারের সাহসিকতার প্রশংসা করেছেন ভিডিয়ো দেখে। কেউ কেউ আবার সাপটির বিশাল আকার দেখে বিস্ময় প্রকাশও করেছেন। এক জন ইনস্টা ব্যবহারকারী মজার ছলে লিখেছেন, ‘‘আমি নিশ্চিত যে ওঁর স্ত্রীর জীবন বিমা রয়েছে। না হলে এত দুঃসাহস কেউ দেখাতেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE