Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

গোয়ায় পরিণত হচ্ছে হৃষীকেশ! গঙ্গায় বিকিনি পরা বিদেশিনিদের দেখে উঠছে অভিযোগ

ভিডিয়োয় দেখা গিয়েছে, বিদেশি একদল যুবক-যুবতী জলে নেমেছেন। মহিলাদের পরনে বিকিনি। ছেলেরা পরে রয়েছেন হাফ প্যান্ট। জলকেলি করছেন তাঁরা।

Video of foreigners talking bath wearing bikini In Rishikesh sparks controversy

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৮:১৬
Share: Save:

ভারতে এসে বিকিনি পরে জলকেলি করছেন একদল বিদেশিনি। এমন ঘটনার কথা শুনলে প্রথমেই মনে পড়বে গোয়ার কথা। কিন্তু এমন দৃশ্যই দেখা গেল হৃষীকেশের গঙ্গার ঘাটে। অন্তত তেমনটাই দাবি উঠেছে একটি ভিডিয়োকে কেন্দ্র করে। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্কও। ওই বিদেশিনিদের বিরুদ্ধে গঙ্গার পবিত্রতা নষ্ট করার অভিযোগ উঠেছে। উল্লেখ্য, যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বিদেশি একদল যুবক-যুবতী জলে নেমেছেন। মহিলাদের পরনে বিকিনি। ছেলেরা পরে রয়েছেন হাফ প্যান্ট। জলকেলি করছেন তাঁরা। আনন্দে একে অপরের দিকে জল ছু়ড়ছেন। যদিও ভিডিয়ো দেখে স্পষ্ট নয় যে, ভিডিয়োটি হৃষীকেশের গঙ্গার ঘাটেই ক্যামেরাবন্দি করা হয়েছে।

উল্লেখ্য, ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই হইচই পড়েছে। অনেকেই এ নিয়ে উত্তরাখণ্ড সরকারের দিকে আঙুল তুলেছেন। সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের দাবি, বিদেশিনিদের এ হেন কাণ্ডে হৃষীকেশের পবিত্রতা নষ্ট হচ্ছে। হৃষীকেশকে গোয়ায় পরিণত করা হচ্ছে বলেও অনেকে অভিযোগ তুলেছেন। এক ব্যবহারকারী ‘এক্স’ হ্যান্ডলে লিখেছেন, ‘‘পুষ্কর ধামী সরকারকে ধন্যবাদ পবিত্র গঙ্গাকে গোয়ার সমুদ্রসৈকতে পরিণত করার জন্য। শীঘ্রই এই জায়গা ব্যাংককেও পরিণত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE