Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
King Cobra

মাথায়, গায়ে শ্যাম্পু মাখিয়ে শঙ্খচূড়কে স্নান করাচ্ছেন তরুণ! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

এক তরুণ শঙ্খচূড়কে শ্যাম্পু মাখিয়ে স্নান করাচ্ছেন। যেন বিশালাকার সাপটি তাঁর সন্তানসম। প্রথমে সাপের মাথায় ভাল করে শ্যাম্পু মাখিয়ে লেজ পর্যন্ত হাত দিয়ে ভাল করে ঘষে পরিষ্কার করে দিলেন তরুণ।

শ্যাম্পু মাখিয়ে শঙ্খচূড়কে স্নান করানো।

শ্যাম্পু মাখিয়ে শঙ্খচূড়কে স্নান করানো। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১১:২৫
Share: Save:

কামড় খাওয়ার ভয় কোথায়? বরং সেই ভয়কে জয় করেই বিশালাকার শঙ্খচূড়কে স্নান করাতে দেখা গেল এক তরুণকে। শুধুমাত্র গায়ে জল ঢেলেই নয়, মাথা থেকে শুরু করে লেজ পর্যন্ত শ্যাম্পু মাখিয়ে, ধুয়ে সাফ করছেন সেই তরুণ। সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নেটব্যবহারকারীরা ভয়ে শিউরে উঠেছেন (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সম্প্রতি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, এক তরুণ শঙ্খচূড়কে শ্যাম্পু মাখিয়ে স্নান করাচ্ছেন। যেন বিশালাকার সাপটি তাঁর সন্তানসম। প্রথমে সাপের মাথায় ভাল করে শ্যাম্পু মাখিয়ে লেজ পর্যন্ত হাত দিয়ে ভাল করে ঘষে পরিষ্কার করে দিলেন তরুণ। স্নান করানোর সময় সাপটি তরুণের ঘাড় জড়িয়ে উঠে পড়ে। কিন্তু তরুণ সাপটিকে ঘাড় থেকে নামিয়ে আবার তাকে স্নান করানো শুরু করেন।

ভিডিয়োটি দেখে নেটব্যবহারকারীদের অধিকাংশ প্রশ্ন করেছেন, ‘‘আপনার কী ভয়ডর নেই? যদি সাপটি আপনাকে কামড়ে দেয়?’’ আবার কেউ কেউ মজা করে বলেছেন, ‘‘সাপের গায়ে কি খুবই দুর্গন্ধ ছিল?’’ আবার অনেকে শ্যাম্পুর বোতল নিয়েও মজা করতে ছাড়েননি।

সাপকে স্নান করানোর ঘটনা এই প্রথম নয়। এক বছর আগে সাপকে স্নান করানোর আরও একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সুশান্ত নন্দ নামে এক আইএফএস আধিকারিক তাঁর এক্স হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন, যেখানে শঙ্খচূড়কে স্নান করাতে দেখা গিয়েছিল এক তরুণকে। তবে শ্যাম্পু মাখিয়ে নয়, বালতি থেকে মগে জল নিয়ে শঙ্খচূড়ের মাথায় ঢালছিলেন তিনি। স্নান করানোর সময় মগ কামড়ে ধরেছিল সাপটি। তার পর সামনের দিকে এগোনোর চেষ্টা করলে মগটি শঙ্খচূড়ের মুখের সামনে ধরে বাধা দেন ওই তরুণ। ( এই ভিডিয়োর সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

King Cobra Video bathing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE