Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মুরগি ভেবে কোলে করে শকুন ঘরে আনল খুদে! দেখে আতঙ্কে দৌড়ে এলেন বাবা, তার পর...

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, বাড়ির বাগানে দাঁড়িয়ে রয়েছে বছর ছয়-সাতেকের এক শিশু। তার কোলে একটি শকুন। সেই দৃশ্য দেখেই দৌড়ে আসে তার বাবা।

Video of child brings vulture home mistaking it as chicken

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৭
Share: Save:

মুরগি মনে করে কোলে করে শকুন ঘরে নিয়ে এল খুদে! টনক নড়ল বাবার বকুনিতে। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, বাড়ির বাগানে দাঁড়িয়ে রয়েছে বছর ছয়-সাতেকের এক শিশু। তার কোলে একটি শকুন। সেই দৃশ্য দেখেই দৌড়ে আসেন তার বাবা। বকুনি দিয়ে পুত্রকে জিজ্ঞাসা করেন, কেন সে একটি শকুনকে এ ভাবে ধরে রেখেছে। এই প্রশ্ন শুনে অবাক হয় ওই শিশু। বাবাকে সে বলে, ‘‘আমি তো জানতাম এটা মুরগি। আর সেই কারণেই একে কোলে করে ঘরে নিয়ে এসেছি।’’ সন্তানের কথা শুনে হেসে ফেলেন বাবা। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে।

গত শনিবার রেডিটে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ইতিমধ্যেই ৪৭ হাজার লাইক পড়েছে ওই ভিডিয়োয়। মন্তব্যের ঝড়ও উঠেছে। নেটাগরিকদের একাংশ যেমন শিশুর সরলতার প্রশংসা করেছেন, আবার অনেকেরই উদ্বেগ, ‘‘এ ভাবে কেউ শকুন ঘরে আনে? কিছু যদি হয়ে যেত!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE