Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Noida Incident

গাড়ির ধাক্কায় স্কুটার থেকে ছিটকে সেতুর পিলারের খাঁজে আটকে পড়লেন তরুণী, তার পর...

উত্তরপ্রদেশের নয়ডায় বরাতজোরে প্রাণে রক্ষা পেলেন এক তরুণী। গাড়ির ধাক্কায় স্কুটার থেকে ছিটকে গিয়ে সেতুর পিলারের খাঁজে আটকে যান তিনি। সেখান থেকে তাঁকে উদ্ধারের ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Noida girl lucky escape lands on pillar of elevated road after hitting by vehicle

সেতুর পিলারে আটকে পড়া তরুণীকে উদ্ধারের চলছে চেষ্টা। ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫১
Share: Save:

কথায় আছে ‘রাখে হরি মারে কে’। এ বার বাস্তবে সেই ছবি দেখা গেল উত্তরপ্রদেশের নয়ডায়। গাড়ির ধাক্কায় স্কুটার থেকে ছিটকে সেতুর পিলারের খাঁজে আটকে পড়েন এক তরুণী। সেখান থেকে তাঁকে উদ্ধার করে স্থানীয় প্রশাসন। তরুণীর সেতুর পিলারের খাঁজে আটকে যাওয়ার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভাইরাল ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

নেটাগরিকদের একাংশের দাবি, নয়ডার ২৫ নম্বর সেক্টরে ঘটে ওই ঘটনা। এলাকাটি সেক্টর ২০ থানার আওতাধীন বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, সেখানকার একটি সেতুর উপর দিয়ে স্কুটার নিয়ে যাচ্ছিলেন ওই তরুণী। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়িকে তাঁকে ধাক্কা মারে। ফলে স্কুটার থেকে ছিটকে সেতুর পিলারের খাঁজে আটকে যান তিনি।

তরুণী পিলারের খাঁজে আটকে যেতেই সেতুর নীচে ভিড় জমতে শুরু করে। ভাইরাল ভিডিয়োতে সেতুর পিলারের খাঁজে নেমে দুই ব্যক্তিকে দুর্ঘটনাগ্রস্ত তরুণীকে উদ্ধারের চেষ্টা করতে দেখা গিয়েছে। যদিও শেষ পর্যন্ত তাঁকে সেখান থেকে বার করে আনতে ব্যর্থ হন তাঁরা।

অন্য দিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ ও দমকলবাহিনী। তরুণী ঠিক কোথায় আটকে আছে তা বুঝে নিয়ে ক্রেন নামিয়ে তাঁকে উদ্ধার করেন তাঁরা। সেতুর পিলারের খাঁজ থেকে বার করে আনার পর আহত তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তাঁর নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

নয়ডার এডিসিপি মণীশ কুমার মিশ্র জানিয়েছেন, তরুণী নয়ডা থেকে গাজিয়াবাদ যাচ্ছিলেন। রাস্তায় দুর্ঘটনার মুখে পড়েন তিনি। ‘‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছই। তরুণীকে নিরাপদে বার করে আনা সম্ভব হয়েছে।’’

পুলিশ জানিয়েছে, তরুণীকে উদ্ধারের সময়ে স্থানীয় দু’জন তাঁদের খুবই সাহায্য করেছেন। যে গাড়ি তরুণীর স্কুটারে ধাক্কা মেরেছিল, সেটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনার নেপথ্যে কোনও রহস্য রয়েছে কি না, তা জানতে তদন্ত চালাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Video Noida hit and run
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE