Advertisement
২২ অক্টোবর ২০২৪
Viral Video

৫০০ টাকা ঘুষ দিতে চাননি, রাগে পাসপোর্ট ছিঁড়ে দিলেন পোস্টম্যান, ভাইরাল ভিডিয়ো

এক পোস্টম্যানের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছেন এক ব্যক্তি। তাঁর অভিযোগ, পাসপোর্ট সংক্রান্ত কাজ করতে ডাকঘরে গিয়েছিলেন তিনি। কিন্তু কাজের বিনিময়ে তাঁর কাছ থেকে ৫০০ টাকা ঘুষ চেয়ে বসেন পোস্টম্যান।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ০৮:০১
Share: Save:

পাসপোর্টের আবেদন সংক্রান্ত সমস্যা নিয়ে ডাকঘরে হাজির হয়েছিলেন এক ব্যক্তি। সেখানে উপস্থিত পোস্টম্যানের কাছে সেই সমস্যা সমাধানের জন্য অনুরোধও করেন সেই ব্যক্তি। কাজটি করতে রাজিও হলেন পোস্টম্যান। কিন্তু তার পরিবর্তে ওই ব্যক্তির কাছে ঘুষ চেয়ে বসলেন পোস্টম্যান। টাকা দিতে রাজি না হওয়ায় রাগের বশে পাসপোর্ট ছিঁড়ে ফেলেন পোস্টম্যান। এমনটাই অভিযোগ সেই ব্যক্তির। সমাজমাধ্যমে পোস্টম্যানের সঙ্গে সেই ব্যক্তির বচসার ভিডিয়ো ছ়ড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

উত্তরপ্রদেশের লখনউয়ের একটি ডাকঘরে এই ঘটনাটি ঘটেছে। ‘ঘর কে কলেশ’ নামের অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক পোস্টম্যানের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছেন এক ব্যক্তি।

তাঁর অভিযোগ, পাসপোর্ট সংক্রান্ত কাজ করতে ডাকঘরে গিয়েছিলেন তিনি। কিন্তু কাজের বিনিময়ে তাঁর কাছ থেকে ৫০০ টাকা ঘুষ চেয়ে বসেন পোস্টম্যান। ঘুষ দিতে রাজি হননি ওই ব্যক্তি। দু’জনের মধ্যে তা নিয়ে কথা কাটাকাটি হয়। রাগের বশে ওই ব্যক্তির পাসপোর্ট খুলে প্রথম পাতাই নাকি ছিঁড়ে ফেলেন পোস্টম্যান।

পোস্টম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি। সেই অভিযোগের ভিত্তিতে ডাকঘরের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE