Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral News

অশান্তি থামাতে গিয়ে দু’পক্ষের হাতে মার খেল পুলিশ, ছিঁড়ে দেওয়া হল পোশাক! ভাইরাল ভিডিয়ো

পুলিশের দাবি, পুলিশকর্মীকে মারধর শুরু করেন তাঁরা। কলার ধরে তাঁর জামাও ছিঁড়ে দেন বলে অভিযোগ।

Two men arrested for assaults police in public in Indore, tearing his uniform

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৮
Share: Save:

মাঝরাস্তায় ঝগড়া করছিলেন দুই তরুণ। চলছিল হাতাহাতিও। অশান্তি থামাতে সেখানে উপস্থিত হন এক পুলিশকর্মী। কিন্তু অশান্তি থামাতে গিয়ে হেনস্থার শিকার হলেন তিনি। দুই তরুণ মিলে মারধর করতে শুরু করলেন সেই পুলিশকর্মীকেই। শুধু তাই নয়, ছিঁড়ে দেওয়া হল পুলিশের পোশাকও। এক প্রত্যক্ষদর্শী তাঁর মোবাইল ফোনে এই ঘটনাটি ক্যামেরাবন্দি করেন। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। কর্তব্যরত পুলিশকর্মীকে হেনস্থার অভিযোগে দুই তরুণকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার ইনদওরে এই ঘটনাটি ঘটেছে। ব্যস্ত রাস্তার মাঝে ঝগড়া করছিলেন রবি কশ্যপ এবং তাঁর সহকারী মণীশ। দু’জনেরই বয়স ২৫ বছর। পুলিশ সূত্রে খবর, মাঝরাস্তায় তাঁদের ঝামেলা থামাতে হাজির হন এক পুলিশকর্মী। কিন্তু বিবাদ থামাতে পারেননি তিনি। উল্টে পুলিশকর্মীর উপরেই ঝাঁপিয়ে পড়েন দুই তরুণ। পুলিশের দাবি, পুলিশকর্মীকে মারধর শুরু করেন তাঁরা। কলার ধরে তাঁর জামাও ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। থানায় ওই দুই তরুণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলে তাঁদের গ্রেফতার করে ইনদওর পুলিশ।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, এক পুলিশকর্মীকে হেনস্থা করছেন দুই তরুণ। হঠাৎ তাঁর পোশাক ছিঁড়ে ফেললেন তাঁরা। ছেঁড়া পোশাকের দিকে তাকিয়ে এক পকেট থেকে জিনিস বার করে অন্য পকেটে ভরেন ওই পুলিশকর্মী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পুলিশকর্মীকে বাঁচাতে আরও দুই পুলিশকর্মী এগিয়ে যান। বহু চেষ্টার পর হেনস্থাকারীদের হাত থেকে রক্ষা পান ওই পুলিশকর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Viral News Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE