Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

চাইলে সন্তানও উপহার দিতে পারেন অভিনেত্রীকে! শাহরুখের প্রস্তাব শুনে লজ্জায় লাল প্রীতির মুখ

শাহরুখের প্রস্তাব শুনে ঘাবড়ে যান প্রীতি। কী উত্তর দেবেন তা বুঝতে পারেন না। লজ্জায় লাল হয়ে যায় তাঁর মুখ।

Shah Rukh Khan once told Preity Zinta that he can make her pregnant, throwback video

(বাঁ দিকে) শাহরুখ খান। প্রীতি জ়িন্টা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৭:২৬
Share: Save:

শাহরুখ খান এবং প্রীতি জ়িন্টা— বলিপাড়ার এই দুই তারকা যখনই বড় পর্দায় জুটি বেঁধেছেন, তখনই দর্শকের মনে জায়গা তৈরি করে ফেলেছেন। শুধু ক্যামেরার লেন্সের সামনেই নয়, দুই তারকার সম্পর্কের রসায়ন ক্যামেরার আড়ালেও বেশ পোক্ত। দু’জনেই একে অপরের খুব ভাল বন্ধু বলে বলিপাড়ার অধিকাংশের দাবি। সেই বন্ধুত্বের দাবি থেকেই কি প্রীতিকে সরাসরি সন্তান উপহার দেওয়ার প্রস্তাব দিয়ে ফেললেন শাহরুখ? সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্রীতি এবং শাহরুখ দু’জনেই সোফায় মুখোমুখি বসে আছেন। হঠাৎ প্রীতির দিকে তাকিয়ে শাহরুখ প্রশ্ন করে বসলেন, ‘‘তুমি কি ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছ?’’ শাহরুখের প্রশ্ন শুনে ঘাবড়ে যান প্রীতি। কী উত্তর দেবেন বুঝতে পারেন না। লজ্জায় লাল হয়ে যায় তাঁর মুখ। লজ্জায় ক্রমাগত হাসতে থাকেন তিনি। শাহরুখ বলেন, ‘‘চিন্তা নেই। আমি তোমায় সন্তান উপহার দিতে পারি। আমার সেই ক্ষমতা রয়েছে।’’ আরও অপ্রস্তুত হয়ে পড়়েন অভিনেত্রী।

ক্যামেরার দিকে ঘুরে তিনি অনুরোধ করেন, এই দৃশ্যটি তিনি অন্য ভাবে শুট করতে চান। প্রথম বার প্রস্তুত ছিলেন না এমনটাই জানান প্রীতি। সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ঠিকই, কিন্তু এই দৃশ্যটি কোনও সাক্ষাৎকারের কি না তা জানা যায়নি। শাহরুখ এবং প্রীতি একসঙ্গে ‘দিল সে’, ‘বীর জ়ারা’, ‘কভি অলবিদা না কহেনা’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে লস অ্যাঞ্জেলসে জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। সেই বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন নিকটাত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবেরা। বিয়ের পর মুম্বই ছেড়ে লস অ্যাঞ্জলেস চলে যান অভিনেত্রী। বলিপাড়া সূত্রের খবর, বিয়ের পাঁচ বছর পর ২০২১ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দেন প্রীতি।

দীর্ঘ দিন বলিপাড়়া থেকে দূরত্ব রেখেছিলেন অভিনেত্রী। ২০১৮ সালে ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ছবিতে প্রীতির পাশাপাশি অভিনয় করেছিলেন সানি দেওল, অমিশা পটেল, আরশাদ ওয়ারসি, পঙ্কজ ত্রিপাঠী এবং সঞ্জয় মিশ্রের মতো বলি তারকারা। বহু বছরের বিরতির পর ‘লাহোর ১৯৪৭’ ছবির হাত ধরে আবার অভিনয়ে ফিরছেন প্রীতি। এই ছবিতে সানির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE