Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

রেগে আগুন কুমির, তেড়ে আসতেই মাথায় হাত বুলিয়ে দিলেন তরুণী! তার পর…

বাচ্চাদের যেমন আদর করে শান্ত করানো হয়, তরু‌ণীও ঠিক তেমন ভাবেই কুমিরটিকে শান্ত করতে এগিয়ে গেলেন। কুমিরের মাথায় হাত বুলিয়ে দিতে শুরু করলেন তিনি।

কুমিরের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন তরুণী।

কুমিরের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন তরুণী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১০:০৫
Share: Save:

কুকুর হোক বা বিড়াল, রাস্তায় চলাফেরার পথে তাদের দেখলে আদর করেন অনেকেই। কিন্তু এ যে সাক্ষাৎ কুমির! ঝোপের আড়াল থেকে মুখ হাঁ করে তরুণীর দিকেই এগিয়ে আসছে সে। যেন কয়েক সেকেন্ডের মধ্যেই তরুণীর উপর ঝাঁপিয়ে পড়বে। কুমিরকে এ ভাবে ছুটে আসতে দেখে তরুণী পালালেনও না। বরং কুমিরটি তাঁর কাছে আসতেই তার মাথায় হাত বুলিয়ে আদর করে দিলেন ওই তরুণী। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘নেচার ইজ় অ্যামাজ়িং’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় পোস্ট করা এই ভিডিয়োয় দেখা গিয়েছে, ঝোপের আড়াল থেকে একটি কুমির মুখ হাঁ করে তরুণীকে লক্ষ্য করে এগিয়ে আসছে। যেন রেগে আগুন হয়ে রয়েছে সে। বাচ্চাদের যেমন আদর করে শান্ত করানো হয়, তরু‌ণীও ঠিক তেমন ভাবেই কুমিরটিকে শান্ত করতে এগিয়ে গেলেন।

কুমিরের মাথায় হাত বুলিয়ে দিতে শুরু করলেন তিনি। ‘কথা বলেও’ কুমিরটিকে শান্ত হতে বললেন। অবাক কাণ্ড! আদর খাওয়ার পর হাঁ বন্ধ হয়ে গেল কুমিরটির। নরম ঘাসের উপর পা ছড়িয়ে শুয়ে পড়ল সে।

আবার মাথা উপরের দিকে তুলে মুখ হাঁ করেছিল ঠিকই। কিন্তু তরুণী আবার তার মাথায় হাত বুলিয়ে দিতেই আদরে ‘বশ’ মানল সে। এই ভিডিয়োটি পোস্ট করে এক্সের পাতায় লেখা হয়েছে, ‘‘সাধারণত ফ্লোরিডার অধিকাংশ মহিলাই এমন আচরণ করেন।’’ ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী ভয় পেয়ে লিখেছ‌েন, ‘‘তরুণীর সাহস আছে বলতে হবে। যদি কুমিরটি ওঁর উপর ঝাঁপিয়ে পড়ত?’’ অন্য এক নেটাগরিক মজা করে লিখেছেন, ‘‘ক্যামেরা দেখে তো কুমিরটি ঝোপ থেকে মডেলের মতো হেঁটে আসছে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Alligator Video Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE