Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শাহরুখের সঙ্গে দেখা করতেই হবে! ৩৫ দিন ধরে ব্যবসা বন্ধ রেখে মন্নতের সামনে ‘ধর্না’ ভক্তের

শাহরুখকে এক ঝলক দেখবেন বলে মন্নতের সামনে দিনের পর দিন অপেক্ষা করছেন তিনি। কিন্তু অভিনেতার দেখা পাননি আনসারি। ইচ্ছাপূরণ হলে তবে তিনি বাড়ি ফিরবেন।

Shah Rukh Khan fan waits outside Mannat for 35 days

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৯
Share: Save:

প্রায় পাঁচ সপ্তাহ হতে চলল। ব্যবসা বন্ধ। গ্রাম ছেড়ে সুদূর মুম্বইয়ে গিয়েছেন এক তরুণ। শাহরুখ খানের সঙ্গে দেখা করতে মন্নতের সামনে ৩৫ দিন ধরে অপেক্ষা করছেন তিনি। জেদ ধরেছেন, বলিউডের ‘কিং খান’-এর সঙ্গে দেখা না হওয়া পর্যন্ত বাড়ি ফিরবেন না তিনি। সমাজমাধ্যমে এমনই এক তরুণের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়ো থেকে জানা যায়, ওই তরুণের নাম মহম্মদ আনসারি। ঝাড়খণ্ডের বাসিন্দা তিনি। পেশায় ব্যবসায়ী আনসারি। শাহরুখ খান তাঁর প্রিয় অভিনেতা। শাহরুখকে এক ঝলক দেখবেন বলে মন্নতের সামনে দিনের পর দিন অপেক্ষা করছেন তিনি। কিন্তু অভিনেতার দেখা পাননি আনসারি। ইচ্ছাপূরণ হলে তবে তিনি বাড়ি ফিরবেন, নচেৎ নয়— এমনটাই জানান তিনি। টানা ৩৫ দিন ধরে শাহরুখের বাসভবন মন্নতের সামনে অপেক্ষা করছেন তিনি। আনসারি জানান, ব্যবসা বন্ধ রেখে ঝাড়খণ্ড থেকে মুম্বই গিয়েছেন তিনি। শাহরুখের সঙ্গে দেখা হলে মনে শান্তি পাবেন তিনি। তার পর আবার গ্রামে ফিরে যাবেন তরুণ। নিজেকে অভিনেতার সবচেয়ে বড় ভক্ত বলেও দাবি করেন তিনি।

সমাজমাধ্যমে এই ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী বলেন, ‘‘শাহরুখ খান এমন এক মানুষ, যিনি অনুপ্রেরণা জোগান।’’ আবার এক নেটাগরিক বলেছেন, ‘‘প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করার জন্য এমন পাগলামি করার কোনও অর্থ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Viral Viral Video Mannat fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE