Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bride Groom Viral Video

সাত পাক ঘুরতে গিয়েই বিপদ, বিয়ের মণ্ডপে পোশাক খুলে গেল হবু বরের, তার পর…

বিয়ের আচার পালন করতে সাত পাক ঘুরছেন দু’জন। সাত পাক ঘুরতে গিয়ে বিপাকে পড়লেন হবু বর। মণ্ডপে উপস্থিত সকলের সামনেই তাঁর ধুতি গেল খুলে।

Viral video of groom’s dhoti opens during phera ceremony

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৬
Share: Save:

মালাবদল হয়ে গিয়েছে। হবু বৌয়ের হাত ধরে সাত পাক ঘুরছেন তরুণ। পাত্র-পাত্রীর দু’জনের পরনেই সাদা রঙের পোশাক। তরুণী একটি সাদা রঙের শাড়ি পরেছেন। রংমিলান্তি করে পাত্রও সাদা ধুতির উপর পরেছেন সাদা কুর্তা। বিয়ের আচার পালন করতে সাত পাক ঘুরছেন দু’জনে। সাত পাক ঘুরতেই বিপাকে পড়লেন তরুণ। মণ্ডপে উপস্থিত সকলের সামনেই তাঁর ধুতি গেল খুলে। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

‘ফেক প্রিন্স’ নামের একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। তবে এই ঘটনাটি কোথাকার সে বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি। ভিডিয়োয় দেখা গিয়েছে, গলায় মালা পরে হবু বৌয়ের হাত ধরে সাত পাক ঘুরছেন এক তরুণ। সেই সময় হঠাৎ করেই ধুতি খুলে গেল তাঁর। সকলের সামনে পোশাক বিভ্রাটে জড়িয়ে পড়ে লজ্জা পেয়ে যান তিনি। তরুণীর হাত ছেড়ে সঙ্গে সঙ্গে ধুতি পরতে শুরু করেন তরুণ।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক তরুণের উদ্দেশে প্রশ্ন করেছেন, ‘‘ভাই, তোমার বিয়ে করার এত তাড়া যে একটু সবুর করতে পারছ না!’’ আবার অন্য এক নেটব্যবহারকারীর মন্তব্য, ‘‘আমি কিছুতেই হাসি চেপে রাখতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bride Groom Viral Wedding Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE