Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Bride Groom Viral Video

বৌয়ের হাতে মিষ্টি খেতে দেরি! অতিথিদের সামনে বরকে শাস্তি দিলেন তরুণী

পাত্রী যখন তরুণকে মিষ্টি খাওয়াবেন বলে এগিয়ে যাচ্ছেন, তখন এক পা করে পিছিয়ে যাচ্ছেন তিনি। রসিকতা না বুঝে স্বামীর আচরণে রেগে যান তরুণী।

Groom refuses to eat sweets from bride’s hand

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৮
Share: Save:

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন তরুণ-তরুণী। সেই শুভ ক্ষণে একে অপরকে মিষ্টিমুখ করাচ্ছেন তাঁরা। কিন্তু নববধূর সঙ্গে পাত্র রসিকতা করতেই খেপে ওঠেন তরুণী। সঙ্গে সঙ্গে স্বামীর গালে বসিয়ে দেন চড়। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছ়ড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, নবদম্পতিকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন অতিথিরা। পিছনে তিন জন যুবককে আনন্দে হাত তুলে নাচতে দেখা যায়। হাতে মিষ্টিভর্তি থালা নিয়ে দাঁড়িয়ে ছিলেন এক তরুণী। সেই থালা থেকে একটি মিষ্টি নিয়ে বরকে খাওয়াতে যাচ্ছিলেন নতুন বৌ। কিন্তু নববধূর সঙ্গে রসিকতার সুযোগ ছাড়তে পারেননি তরুণ। পাত্রী যখন তরুণকে মিষ্টি খাওয়াবেন বলে এগিয়ে যাচ্ছেন, তখন এক পা করে পিছিয়ে যাচ্ছেন তিনি। রসিকতা না বুঝে স্বামীর আচরণে রেগে যান তরুণী। জোর করে স্বামীর মুখের ভিতর মিষ্টি ঢুকিয়ে তাঁর গালে চড় মারেন তরুণী। এই ঘটনাটি কোথায় ঘটেছে সে বিষয়ে জানা না গেলেও ভিডিয়োটি দেখে মজা পেয়েছেন নেটাগরিকদের একাংশ। এক নেটব্যবহারকারী বলেন, ‘‘আমার বন্ধুর ভাগ্যেও যেন এমন বৌ জোটে।’’ আবার অন্য এক নেটাগরিক তরুণের উদ্দেশে বলেন, ‘‘এ বার মিষ্টির স্বাদ পেয়েছ তো?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bride Groom Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE