Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

গুজরাতের বন্যায় আটকে কুকুর, খাটে তুলে বৃদ্ধ পোষ্যকে উদ্ধার করলেন স্থানীয়েরা

আমদাবাদ, বরোদা-সহ গুজরাতের বিভিন্ন জায়গায় জল জমে গিয়েছে। সেই জলে আটকে পড়েছিল একটি কুকুর। তাকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে যান তরুণেরা।

People rescue aged dog from Gujarat flood water on a cot

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৬
Share: Save:

রাস্তায় জমে একবুক জল। সেই জল ভেঙে, মাথায় খাট বয়ে এগিয়ে চলেছেন কয়েক জন তরুণ। খাটের মাঝখানে বসে রয়েছে একটি কুকুর। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

অগস্ট মাসের শেষের দিকে ভারী বর্ষণের কবলে পড়ে গুজরাত। আমদাবাদ, বরোদা-সহ গুজরাতের বিভিন্ন জায়গায় জল জমে যায়। সেই বন্যায় আটকে পড়েছিল একটি কুকুর। তাকেই উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে যাচ্ছিলেন তরুণেরা। ঘটনাটি বরোদায় ঘটেছে বলে জানা গিয়েছে। ল্যাব্রাডর প্রজাতির একটি বয়স্ক কুকুরকে বরোদার বন্যা থেকে উদ্ধার করেন সেখানকার স্থানীয়েরা। বন্যার ফলে রাস্তায় একবুক জল জমেছিল। কুকুরটিকে খাটে বসিয়ে তাকে নিয়ে যাচ্ছিলেন স্থানীয়েরা। ভিডিয়োটি দেখার পর এক নেটাগরিক বলেন, ‘‘এই ঘটনাগুলি চোখে পড়ে বলে মানুষের উপর বিশ্বাস হারিয়ে ফেলি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Dog Viral Video gujrat flood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE