Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
scamming the Japanese

প্রতারণা করেন জাপানি প্রেমিক, ১৩ বছর ধরে প্রতিশোধ নিয়ে অবশেষে পুলিশের জালে

প্রতিহিংসা থেকেই বেছে বেছে জাপানি পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে তাঁদের থেকে টাকা আদায় করতেন অ্যামি।

A transwoman took revenge on her ex-boyfriend, tricked 73 Japanese

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩২
Share: Save:

প্রাক্তন প্রেমিকের উপর প্রতিশোধ নিতে ৭৩ জন পুরুষকে প্রতারণার জালে ফাঁসালেন তাইল্যান্ডের এক রূপান্তরকামী মহিলা। উথাই অ্যামি নান্টাখান নামে ওই মহিলা ১৩ বছর ধরে প্রায় ৭৩ কোটি টাকা হাতিয়ে অবশেষে পুলিশের জালে। সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুসারে, ব্যাঙ্ককের ব্যাঙ্ককাপি এলাকা থেকে এই বিপুল আর্থিক প্রতারণার অপরাধে গ্রেফতার করা হয় তাঁকে। অ্যামি দাবি করেছেন, তাঁর প্রাক্তন প্রেমিক ছিলেন জাপানের বাসিন্দা। বহু বছর আগে সেই প্রেমিক তাঁর সঙ্গে প্রতারণা করেন। সেই প্রতিহিংসা থেকেই তিনি বেছে বেছে জাপানি পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে তাঁদের থেকে টাকা আদায় করতেন।

অ্যামির সাম্প্রতিক শিকার এক জাপানি ব্যক্তি থানায় অভিযোগ করার ফলে তাঁর এই কীর্তি প্রকাশ্যে আসে। অভিযোগকারীর থেকে ৩.৬ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে অ্যামির বিরুদ্ধে। ৩৬ বছর বয়সি এই ব্যক্তির সঙ্গে জানুয়ারিতে তাইল্যান্ডে প্রথম বার অ্যামির সঙ্গে দেখা হয়েছিল। পাসপোর্ট এবং হাতব্যাগটি হারিয়ে গিয়েছে এই গল্প ফেঁদে ওই ব্যক্তির সঙ্গে ভাব জমান তিনি। এর পর বেশ কয়েক বার ঘনিষ্ঠ হন তাঁরা। অভিযোগ, বিমা এবং স্বাস্থ্য পরীক্ষার ছলে কয়েক কোটি টাকা হাতিয়ে পালান এই রূপান্তরকামী মহিলা। এর আগে কখনও পাসপোর্টের জন্য, কখনও বা কোভিডের চিকিৎসার নাম করে জাপানি পুরুষদের থেকে টাকা আদায় করতেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Money Forgery thailand Transwoman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE