Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

উঠেছিলেন ভুল কামরায়, রাগে সহযাত্রীকেই চপ্পল দিয়ে মারতে শুরু করলেন মহিলা

মুম্বইয়ের ভিরার থেকে দাদারের দিকে যাচ্ছিল ট্রেনটি। সেই ট্রেনেই উঠেছিলেন মহিলা। কিন্তু তিনি যে কামরায় উঠেছিলেন, তা শুধুমাত্র বিশেষ ভাবে সক্ষম যাত্রীদের জন্যই।

Mumbai woman was angry towards passengers

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০৭
Share: Save:

অফিসের ব্যস্ত সময়। তখন মুম্বইয়ের একটি ডবল-ফাস্ট ট্রেনে উঠে পড়েন এক মহিলা। ট্রেনে উঠে পড়ার পর সেই মহিলাকে অন্য যাত্রীরা জানান যে, তিনি ভুল কামরায় উঠে পড়েছেন। যে যাত্রীরা বিশেষ ভাবে সক্ষম, শুধুমাত্র তাঁরাই ওই কামরায় যাত্রা করতে পারবেন। কিন্তু তা শুনে রেগে গেলেন মহিলা। অন্য যাত্রীদের সঙ্গে ঝগড়া করতে শুরু করেন তিনি। রাগের মাথায় পা থেকে চপ্পল খুলে তা দিয়ে বেধড়ক মারধরও করেন ওই মহিলা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

জানা গিয়েছে, মুম্বইয়ের ভিরার থেকে দাদারের দিকে যাচ্ছিল ট্রেনটি। সেই ট্রেনেই উঠেছিলেন মহিলা। কিন্তু তিনি যে কামরায় উঠেছিলেন, তা শুধুমাত্র বিশেষ ভাবে সক্ষম যাত্রীদের জন্যই। সে কথা মহিলাটিকে জানাতে তিনি রেগে যান এবং যাত্রীদের সঙ্গে ঝগড়া করতে শুরু করেন। পায়ের চটি খুলে এক যাত্রীকে মেরেও দেন তিনি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রেলপুলিশকে খবর দেন ওই কামরার এক যাত্রী। ট্রেনটি ভাসাই স্টেশনে ঢুকলে সেখানে পুলিশের হাতে সেই মহিলাকে তুলে দেন যাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video train Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE