Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শিঙাড়ার ভিতর ব্যাঙের পা! উত্তরপ্রদেশের মিষ্টির দোকানের ভিডিয়ো প্রকাশ্যে

শিঙাড়ায় এক কামড় বসানোর পর ছিটকে গেলেন তিনি। শিঙাড়ার ভিতর আলুর পুরের সঙ্গে মিশে রয়েছে কালো রঙের একটি জিনিস। ভাল করে লক্ষ করে দেখা গেল যে, সেটি কোনও খাদ্যদ্রব্য নয়।

Man finds frog leg in samosa at Ghaziabad sweet shop

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১২:১০
Share: Save:

শিঙাড়া খাওয়ার ইচ্ছা হয়েছিল বলে মিষ্টির দোকান থেকে মুখরোচক খাবারটি কিনেছিলেন এক ক্রেতা। কিন্তু শিঙাড়ায় এক কামড় বসানোর পর ছিটকে গেলেন তিনি। শিঙাড়ার ভিতর আলুর পুরের সঙ্গে মিশে রয়েছে কালো রঙের একটি জিনিস। ভাল করে লক্ষ করে দেখা গেল যে, সেটি কোনও খাদ্যদ্রব্য নয়। বরং শিঙাড়ার ভিতর উঁকি মারছে ব্যাঙের পা! তার পরেই দোকানদারের সঙ্গে অশান্তি শুরু হয় ক্রেতাদের। সমাজমাধ্যমে সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের একটি মিষ্টির দোকানে ঘটেছে। বৃহস্পতিবার সকালে শচিন গুপ্ত নামে এক ব্যক্তি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় তাঁর অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়োটি পোস্ট করেছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি দাবি করছেন যে শিঙাড়ার ভিতর ব্যাঙের পা পাওয়া গিয়েছে। দোকানে উপস্থিত অন্য ব্যক্তিরা দোকানদারের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। ভিডিয়োটি পোস্ট করে শচিন লিখেছেন, ‘‘গাজ়িয়াবাদের একটি মিষ্টির দোকানে শিঙাড়ার ভিতর ব্যাঙের পা পাওয়া গিয়েছে। দোকানদারকে স্থানীয় পুলিশ হেফাজতে নিয়েছে। দোকান থেকে খাবারের নমুনা খাদ্য দফতরে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’’

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক প্রশ্ন করেছেন, ‘‘এটা কি ব্যাঙের শিঙাড়া?’’ আবার অন্য এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘বাহ্! একই পদে আমিষ এবং নিরামিষ খাবারের স্বাদ পাওয়া যাবে। বিষয়টি নিয়ে মজা করলাম ঠিকই। কিন্তু আমি চাই, দোষীকে উপযুক্ত শাস্তি হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE