Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Viral News

নখের মধ্যে জ্বলজ্বল করছে কালো হিরে! যে নেলপলিশের একটি শিশির দামে কেনা যাবে তিনটি মার্সিডিজ়

কালো নেলপলিশটি কালো হিরে দিয়ে তৈরি। সারা বিশ্বের সবচেয়ে দামি নেলপলিশ এটি। তার দাম শুনলে রীতিমতো চমকে যেতে হয়।

হাতে কালো নেলপলিশ।

হাতে কালো নেলপলিশ। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৩:৩১
Share: Save:

নখের মধ্যে বসানো রয়েছে কালো হিরে! হাত নাড়ালেই তা থেকে আলো ঠিকরে বেরোচ্ছে। কিন্তু আলাদা ভাবে রত্ন বসানো হয়নি। এই কালো হিরে ভেসে রয়েছে নেলপলিশের তরলের মধ্যে। সম্প্রতি সমাজমাধ্যমে এই প্রসাধনীর ছবি ছড়িয়ে পড়ায় কৌতূহলী হয়ে পড়েন ফ্যাশনপ্রেমীদের অধিকাংশ। তবে তার দাম দেখার পর আঁতকেও উঠেছেন তাঁরা।

সমাজমাধ্যমে এমন একটি ছবি পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক তরুণীর হাতে কালো নেলপলিশ পরানো। সেই নেলপলিশ আবার নখের মধ্যে জ্বলজ্বল করে উঠছে। জানা গিয়েছে, নেলপলিশটি কালো হিরে দিয়ে তৈরি। সারা বিশ্বের সবচেয়ে দামি নেলপলিশ এটি। তার দাম শুনলে চমকে যেতে হয়। লস অ্যাঞ্জেলসের ‘অ্যাজ়াচিওর’ নামের এক প্রসাধনী সংস্থা এই নেলপলিশটি তৈরি করেছে। সংস্থার তরফে জানানো হয়েছে, নেলপলিশের মধ্যে ২৬৭ ক্যারাটের কালো হিরে রয়েছে।

ভারতীয় মুদ্রায় এই নেলপলিশের বাজারমূল্য দেড় কোটি টাকার বেশি। প্রসাধনী সংস্থা সূত্রে খবর, ১৪.৭ মিলিলিটার নেলপলিশের একটি শিশির মূল্য ভারতীয় মুদ্রায় ১ কোটি ৫৯ লক্ষ টাকারও বেশি।

৫০ লক্ষ টাকা খরচ করলে অডি, মার্সিডিজ়ের মতো বিলাসবহুল গাড়ি কেনা সম্ভব। একটি নেলপলিশের শিশির পরিবর্তে তিনটি মার্সিডিজ় কেনা যায় বলে মন্তব্য করেন নেটাগরিকদের একাংশ। এক নেটব্যবহারকারী আবার বলেন, ‘‘এ সব জিনিস কিনে টাকা নষ্ট করে কী করব আমি? নেলপলিশ রিমুভার দিয়ে মুছে দিলেই তো সব শেষ!’’

অন্য বিষয়গুলি:

Viral News Nail Polish Diamond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE