Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
marriage with mannequin

পাত্রী অমিল, বধূবেশী ম্যানিকুইনকে বিয়ে করে কোলে তুলে চম্পট তরুণের! ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে

দোকানে থাকা লেহঙ্গা পরা ম্যানিকুইনের গলায় মালা দিয়ে তাকে কোলে তুলে নিয়ে চলে যান এক যুবক।

Man marrying a mannequin in a market went viral on social media

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩৬
Share: Save:

বিয়ের জন্য পাত্রী অমিল। তাই হতাশ হয়ে শেষমেশ এক ম্যানিকুইনের গলায় মালা দিলে যুবক। মাথায় পাগড়ি বেঁধে দুটো মালা নিয়ে এসে বাজারের মধ্যে সকলের সামনে মালাবদলও সারলেন। এমনকি বিয়ে সেরে নবপরিনীতাকে কোলে তুলে নিয়ে চলে গেলেন বর। যুবকের এই কাণ্ডে হেসে কুটোপাটি উপস্থিত জনতা। হাততালি দিয়ে তারা এই বিয়েকে ‘মান্যতা’ও দেয়। সম্প্রতি ইনস্টাগ্রামে এই মজার বিয়ের ভিডিয়ো প্রকাশ পেতেই তা ভাইরাল হয়েছে। ভিডিয়োটি ১১ লক্ষ বার দেখেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক যুবক বাজারের মধ্যে ঢুকে একটি দোকানের সামনে রাখা বেগনি রঙের জমকালো লেহঙ্গা পরা ম্যানিকুইনের সামনে এসে দাঁড়ান। নববধূর মতো ম্যানিকুইনটির মাথায় দেওয়া ছিল ঘোমটা। এর পর ওই যুবক ম্যানিকুইনের গলায় মালা দিয়ে দেন। একটি মালা নিজের গলায়ও পরে নেন। এর পর হঠাৎ করেই ম্যানিকুইনটিকে কোলে তুলে নিয়ে বাজারের মধ্যে দিয়ে হেঁটে চলে যান ওই যুবক। অভূতপূর্ব এই বিয়ের সাক্ষী হওয়ার সুযোগ ছাড়েনি জনতাও। তারাও এই মজার বিয়ের দৃশ্য ফোনে ক্যামেরাবন্দি করে রাখেন।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োয় ইতিমধ্যেই বহু মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন। মজার মজার মন্তব্য করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। এক জন ইনস্টা ব্যবহারকারী লিখেছেন, ‘‘এটা দেখাই বাকি ছিল।’’ এক জন মজার টিপ্পনি কেটে লিখেছেন, ‘‘যাদের কপালে পাত্রী জুটবে না তাদের এটাই শেষ সুযোগ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marraige Proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE