Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
King Cobra

সাপের টোপ দিয়ে সাদা শঙ্খচূড় পুষছেন তরুণ! গা শিরশির করা ভিডিয়ো ভাইরাল

ঘরের ভিতরে থাকা একটি শোকেসের কাচ সরিয়ে একটি সাপ ঢুকিয়ে দিলেন তিনি। তখনই শোকেসের ভিতর বড়সড় কিছু একটা নড়চড়ে উঠল।

সাপকেই সাপ খাওয়াচ্ছেন তরুণ।

সাপকেই সাপ খাওয়াচ্ছেন তরুণ। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১০:৫৪
Share: Save:

শোকেসে সাজিয়ে রাখার জন্য মানুষ নানা ধরনের শোপিস কেনেন। কিন্তু জ্যান্ত বিষধর সাপ পুরে রাখেন ক’জন? সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। হিসইয়াম মুরতাধো মাস্তুর নামে এক তরুণ তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেন। ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার বাসিন্দা তিনি। সরীসৃপ আমদানি-রফতানির সঙ্গে যুক্ত তিনি। ইনস্টাগ্রামে দেড় লক্ষের বেশি অনুগামী রয়েছে তাঁর।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, হিসইয়াম একটি সাপ ধরে রয়েছেন। ঘরের ভিতরে থাকা একটি শোকেসের কাচ সরিয়ে সেই সাপটিকে ঢুকিয়ে দিলেন তিনি। হঠাৎ শোকেসের ভিতর অন্য কী একটা নড়ে উঠল। এ যে শঙ্খচূড়! সাদা রঙের বিরল শঙ্খচূড় রাখা রয়েছে শোকেসের ভিতর। তাকেই একটি সাপ খেতে দিচ্ছেন হিসইয়াম। শরীরে মেলানিনের অনুপস্থিতির কারণে শঙ্খচূড়ের রং সাদা হয়।

সাপটিকে শোকেসের ভিতর ঢোকানোর পর শঙ্খচূড় কামড়ে ধরে সেই সাপটিকে। তার পর শোকেসের কাচ আবার বন্ধ করে দেন হিসইয়াম। এই ভিডিয়োটি পোস্ট করে তিনি লেখেন, ‘‘শঙ্খচূড়কে খাওয়াচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

King Cobra Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE