Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Python

আস্ত ছাগল গিলে ফেলেছে অজগর, প্রকাশ্যে ১২ ফুটের সাপের ভিডিয়ো

ওড়িশার ব্রহ্মপুর এলাকায় একটি ভিলায় ঢুকে পড়েছিল অজগরটি। খবর পেয়ে ছুটে যান বনকর্মীরা। সেখানে গিয়ে তাঁরা দেখেন, আস্ত একটি ছাগল গিলে ফেলেছে সাপটি।

১২ ফুটের অজগর।

১২ ফুটের অজগর। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৬:২৩
Share: Save:

লম্বায় ১২ ফুট! জঙ্গলের রাস্তা দিয়ে এঁকেবেঁকে চলেছে অজগরটি। তার পেট ফুলে রয়েছে। কারণ আস্ত একটি ছাগল গিলে ফেলেছে সে। বনকর্মীরা তাঁকে লোকালয় থেকে উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেন। সোমবার বনাধিকারিক সুশান্ত নন্দ তাঁর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় দু’টি ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়ো দু’টিতে ১২ ফুটের অজগরটিকে দেখা যাচ্ছে।

সুশান্ত জানিয়েছেন, ওড়িশার ব্রহ্মপুর এলাকায় একটি ভিলায় ঢুকে পড়েছিল অজগরটি। খবর পেয়ে ছুটে যান বনকর্মীরা। সেখানে গিয়ে তাঁরা দেখেন, আস্ত একটি ছাগল গিলে ফেলেছে সাপটি। সঙ্গে সঙ্গে অজগরটিকে সেখান থেকে উদ্ধার করে খালিকোটে জঙ্গলের মধ্যে ছেড়ে দেওয়া হয়।

ভিডিয়োয় দেখা গিয়েছে, লাল রঙের একটি কাপড়ে জড়িয়ে সাপটিকে জঙ্গলের ভিতর ছেড়ে আসছেন বনকর্মীরা। অন্য একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, জঙ্গলের ভিতর দিয়ে ধীর গতিতে এঁকেবেঁকে চলে যাচ্ছে অজগরটি। ছাগল গিলে খাওয়ার কারণে তার পেটটি তখনও ফুলে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Python Viral Video Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE