Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Diamond Necklace

লাখ লাখ টাকার হিরের হার ভুল করে ময়লার পাত্রে ফেললেন তরুণ! তার পর…

দেবরাজের মেয়ের বিয়ে উপলক্ষে একটি হিরের হার উপহার দিয়েছিলেন দেবরাজের মা। দেবরাজের হাত দিয়েই সেই হার নাতনির কাছে পাঠিয়েছিলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১০:১৭
Share: Save:

সামনেই আদরের কন্যার বিয়ে। সেই উপলক্ষে তরুণের মা তাঁর নাতনির জন্য সাধ করে একটি হিরের হার কিনেছেন। পুত্রের হাত দিয়েই সেই হার পাঠিয়েছিলেন নাতনির কাছে। কিন্তু মেয়ের বিয়ের হাজারো চিন্তা থাকার ফলে অন্যমনস্ক হয়ে যান তরুণ। রাস্তা দিয়ে হাঁটার সময় ভুল করে ময়লা ফেলার পাত্রে দামি হিরের হারটিই ফেলে দেন তিনি। সঙ্গে সঙ্গে মাথায় হাত দিয়ে বসে পড়েন তিনি।

তরুণের নাম দেবরাজ। চেন্নাইয়ের বাসিন্দা তিনি। দেবরাজের মেয়ের বিয়ে উপলক্ষে একটি হিরের হার উপহার দিয়েছিলেন দেবরাজের মা। দেবরাজের হাত দিয়েই সেই হার নাতনির কাছে পাঠিয়েছিলেন তিনি। কিন্তু পথে যেতে ঘটল বিপদ। অন্যমনস্ক হয়ে রাস্তার একটি ময়লা ফেলার পাত্রে সেই হার ফেলে দিলেন দেবরাজ। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, সেই হারের মূল্য পাঁচ লক্ষ টাকা।

হার উদ্ধার করার উপায় খুঁজে না পেয়ে শেষ পর্যন্ত বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কর্মীর সঙ্গে যোগাযোগ করেন তিনি। তাঁদের তরফে তল্লাশি চালানোর পর ময়লাভর্তি একটি পাত্রের ভিতর আবর্জনার স্তূপ থেকে সেই হারটি উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diamond Necklace Dustbin Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE