Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘হাসতে হাসতে’ এগিয়ে এল হায়না, আদর করতে হাত বাড়িয়ে দিল তরুণ! তার পর...

অল্প আদর খেয়ে যেন সাধ মিটছে না তার। দাঁত বার করে তরুণের আরও কাছে এগিয়ে যায় সে।

আদর খেতে এগিয়ে আসছে হায়না।

আদর খেতে এগিয়ে আসছে হায়না। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১১:১৩
Share: Save:

কাছে গেলে নিশ্চিত মৃত্যু! কিন্ত হিংস্র সেই জন্তুর কাছে নির্দ্বিধায় চলে গেলেন তরুণ। শুধু তা-ই নয়, কুকুর-বিড়ালকে ঠিক যেমন ভাবে আদর করা হয়, তেমন ভাবেই হায়নার মাথায় হাত বোলাতে শুরু করলেন তিনি। যেন হায়না তাঁর পোষ মেনে রয়েছে। আদর পেতেই দাঁত বার করে তরুণের দিকে এগিয়ে যায় সে। যেন সে আদরের চেয়েও বেশি কিছু চাইছে। সমাজমাধ্যমে হায়নার কাণ্ডকারখানার এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক তরুণ হায়নার মাথায় হাত বুলিয়ে চলেছে। অল্প আদর খেয়ে যেন সাধ মিটছে না তার। দাঁত বার করে তরুণের আরও কাছে এগিয়ে যায় সে। তরুণের গা ঘেঁষে দাঁড়িয়ে মাথা ঘষতে থাকে হায়নাটি। তরুণ সামান্য সরে দাঁড়ালেও হায়নার তাতে আপত্তি। মুখ তুলে তরুণের দিকে চেয়ে থাকে সে। চোখে তখন একটি কথাই যেন উঁকি দিচ্ছে, ‘আমার আরও আদর চাই।’ তরুণও আদরে ফাঁকি দেননি। হায়নার মাথায় তিনিও হাত বুলিয়ে চললেন। হায়নাটি তখন যেন ‘ভিজে বিড়াল’।

ভিডিয়োটি কোথাকার তা এখনও জানা যায়নি। তবে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হওয়ার পর ইতিমধ্যেই সাড়ে চার লক্ষের বেশি নেটব্যবহারকারী দেখে ফেলেছেন। ভিডিয়োটি দেখে এক নেটাগরিকের মন্তব্য, ‘‘আদর খেতে আসার নাম করে তো আপনার পা খেয়ে ফেলতে পারত।’’ অন্য এক জনের কথায়, ‘‘আমার পোষ্যেরাও এ ভাবে আদর খেতে পছন্দ করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Hyena Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE