Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

সিনেমার গানের তালে তালে নাচ, অভিব্যক্তিতেই হৃদয় জিতল খুদে, ভিডিয়ো ভাইরাল

নেপালি সিনেমা ‘বকসি কো ঘর’-এর একটি গানে নেচে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে ৯-১০ বছরের এক স্কুলছাত্রী। সেই নাচের ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট হতেই তাকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটাগরিকেরা।

Little girl dance to Nepali song paired with enchanting expressions wins hearts of netizens watch viral video

নেপালি সিনেমার গানে কোমর দোলাচ্ছে খুদে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:০৪
Share: Save:

বয়স মেরেকেটে ৯ থেকে ১০। এ হেন খুদে স্কুলপড়ুয়ার নাচে মুগ্ধ তামাম নেটদুনিয়া। গানের সঙ্গে তাল রেখে যে ভাবে সে অভিব্যক্তি দিয়েছে, তাতে রীতিমতো তাক লেগে গিয়েছে সবার। মেয়েটির নাচের ওই ভাইরাল ভিডিয়োর মন্তব্য বাক্স প্রশংসায় ভরে উঠেছে।

সম্প্রতি এক স্কুলছাত্রীর নাচের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট হতেই সমাজমাধ্যমে শোরগোল পড়ে যায়। ‘টিকটকনেপালঅফিশিয়াল’ নামের একটি অ্যাকাউন্ট থেকে নাচের ভিডিয়োটি প্রথম বার প্রকাশ্যে আসে। যদিও মেয়েটির পরিচয় সেখানে প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য, ভাইরাল ভিডিয়োতে স্কুলের পোশাক পরে মেয়েটিকে নাচতে দেখা গিয়েছে। সহপাঠীদের সঙ্গেই সে নাচছিল। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে নেপালি সিনেমা ‘বকসি কো ঘর’। সেই চলচিত্রে ব্যবহৃত ‘বুঝিনা মাইলে’ গানের তালে তাদের নাচতে দেখা গিয়েছে।

সমাজমাধ্যমে মেয়েটির নাচের ভিডিয়ো পোস্ট হতেই হু হু করে বাড়তে থাকে লাইক-কমেন্ট-শেয়ার। কিছু ক্ষণের মধ্যেই তা দেখে ফেলেন ৫০ লক্ষ ব্যবহারকারী। ভিডিয়োটির মন্তব্য বাক্সে এক নেটাগরিক লিখেছেন, ‘‘শিল্পপ্রতিভা নিয়ে জন্মেছে এই মেয়ে। নইলে এতটুকু বয়সে গানের সঙ্গে অভিব্যক্তি ঠিক রাখতে পারত না। একদিন ও মহান নৃত্যশিল্পী হবে।’’

নেটাগরিকদের অনেকেই ভিডিয়োটিতে ভালবাসা ও হাসির ইমোজি দিয়েছেন। তাঁদেরই একজন আবার লিখেছেন, ‘‘আমারও এই ধরনের আত্মবিশ্বাস চাই, যেটা তোমার নাচের মধ্যে ফুটে উঠেছে।’’ আর এক জন লিখেছেন, ‘‘হে ঈশ্বর, কী দুর্দান্ত অভিব্যক্তি! এমন নাচ কেউ কখনও দেখেনি। অতি সুন্দর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News Viral Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE