Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Indonesia

সকাল থেকে স্ত্রী নিখোঁজ, এ দিক-সে দিক খোঁজাখুঁজির পর মিলল অজগরের পেটে

বাড়ি থেকে বেরিয়ে এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন তিনি। বেলা গড়িয়ে যাওয়ার পর সারিয়াতির স্বামী আদিআনসয়া বাড়ি ফিরে দেখেন যে, সারিয়াতি এখনও বাড়ি ফেরেননি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৭:২৪
Share: Save:

সাতসকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন স্ত্রী। তার পর আর কোনও খোঁজ নেই তাঁর। স্ত্রীর খোঁজ করতে করতে বাড়ির কাছে জঙ্গলের দিকে যান তরুণ। কিছু দূর হাঁটার পরেই মাটিতে দেখতে পান তাঁর স্ত্রীর জুতো। আর একটু এগিয়ে যাওয়ার পর দেখেন, জঙ্গলে শুয়ে রয়েছে একটি বিশালাকৃতির অজগর। তার পেটের অংশ ফুলে রয়েছে। সন্দেহ হওয়ায় অজগরের পেট কেটে ফেলেন তরুণ। সেখান থেকেই উদ্ধার হয় তাঁর স্ত্রীর দেহ। মঙ্গলবার ঘটনাটি ইন্দোনেশিয়ার দক্ষিণ সুলাওয়েসি প্রদেশের সিতেবা গ্রামে ঘটেছে। মৃতার নাম সারিয়াতি (৩৮)।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর,মঙ্গলবার সকাল থেকে সারিয়াতির পুত্রের শরীর খারাপ ছিল। ওষুধ কিনবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন সারিয়াতি। বাড়ি থেকে বেরিয়ে এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন তিনি। বেলা গড়িয়ে যাওয়ার পর সারিয়াতির স্বামী আদিআনসয়া বাড়ি ফিরে দেখেন যে, সারিয়াতি এখনও বাড়ি ফেরেননি। বাড়ি থেকে জঙ্গলের দিকে হাঁটতে শুরু করেন আদিআনসয়া।

বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পর সারিয়াতির জুতো মাটিতে পড়ে থাকতে দেখেন তিনি। কাছেই দেখেন, আট মিটার লম্বা একটি অজগর শুয়ে রয়েছে। তার পেটের দিকের অংশ মোটা হয়ে ফুলে রয়েছে। সন্দেহ হওয়ায় গ্রামবাসীদের সাহায্যে অজগরের পেট কেটে ফেলেন আদিআনসয়া। সেখান থেকে উদ্ধার হয় সারিয়াতির দেহ। সমাজমাধ্যমে সেই অজগরের ভিডিয়ো ছড়িয়ে পড়ে। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, জঙ্গলের রাস্তা ধরে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন সারিয়াতি। যাওয়ার পথে অজগর আক্রমণ করে তাঁকে। সারিয়াতির দেহ সম্পূর্ণ গিলে ফেলে সেই অজগরটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indonesia Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE