Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Rajasthan

জন্মদিনের পরের সকালে স্কুলে ঢোকার সময় পড়ে গেল কিশোর, মুহূর্তে মৃত্যু! ভাইরাল ভিডিয়ো

শুক্রবার ঘটা করে জন্মদিন পালন করা হয়েছিল কিশোরের। পরের দিন সকালে স্কুল যাওয়ার জন্য তৈরিও হয়ে গিয়েছিল সে। কিন্তু স্কুলে গিয়ে ক্লাসরুমে ঢোকার আগেই ঘটল বিপদ।

স্কুলের বারান্দায় কিশোরের পড়ে যাওয়ার মুহূর্ত।

স্কুলের বারান্দায় কিশোরের পড়ে যাওয়ার মুহূর্ত। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৫:০৬
Share: Save:

এক দিন আগেই ঘটা করে জন্মদিন পালন করা হয়েছিল কিশোরের। পরের দিন সকালে স্কুলে যাওয়ার জন্য তৈরিও হয়ে গিয়েছিল কিশোর। কিন্তু স্কুলে গিয়ে ক্লাসরুমে ঢোকার আগেই ঘটল বিপদ। ক্লাসরুমে ঢুকতে যাওয়ার আগে স্কুলের বারান্দায় পড়ে যায় কিশোর। কয়েক মিনিটের মধ্যেই মারা যায় সে। ঘটনাটি রাজস্থানের দৌসা জেলার বান্দিকুই এলাকার। মৃত কিশোরের নাম যতেন্দ্র উপাধ্যায় (১৬)।

পুলিশ সূত্রে খবর, বান্দিকুই এলাকার একটি বেসরকারি স্কুলে দশম শ্রেণির ছাত্র ছিল যতেন্দ্র। শুক্রবার ১৬ বছর বয়সে পা দিয়েছিল সে। পরের দিন অর্থাৎ শনিবার সকাল সাড়ে ৭টায় স্কুলে পৌঁছয় সে। স্কুলের সিসিটিভি ফুটেজের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োয় দেখা যায়, স্কুলের বারান্দায় হাঁটতে হাঁটতে হঠাৎ উপুড় হয়ে পড়ে যায় যতেন্দ্র। বারান্দায় রাখা চেয়ারে বসে থাকা এক ব্যক্তি কিশোরকে পড়ে যেতে দেখে ছুটে যান। তাকে তুলে ধরার চেষ্টা করেও ব্যর্থ হন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ওই স্কুলের এক কর্মী যতেন্দ্রকে নিয়ে নিকটবর্তী হাসপাতালে যান। সেখানে চিকিৎসা শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যেই মারা যায় কিশোর। পুলিশ ময়নাতদন্ত করতে চাইলে যতেন্দ্রের পরিবারের তরফে আপত্তি জানানো হয়। যতেন্দ্রের বাবা জানান, ছোট থেকেই তার পুত্র হৃদ্‌যন্ত্রের সমস্যায় ভোগে। হৃৎপিণ্ডে একটি ফুটোও ছিল তার। পরে চিকিৎসকেরাও জানান যে, স্কুলে থাকাকালীন হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হয় যতেন্দ্র। সে কারণেই মৃত্যু হয়েছে তার। পুলিশ কিশোরের দেহ তার পরিবারের হাতে তুলে দেওয়ার পর সেই দেহ যতেন্দ্রের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেই যতেন্দ্রের শেষকৃত্য সম্পন্ন করা হয় বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan school Student heart failure
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE