Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ফোন নম্বর চেয়ে তরুণীকে উত্ত্যক্ত করছিলেন হোমগার্ড, রুখে দাঁড়ালেন সহযাত্রী! তার পর…

ভিডিয়োয় দেখা গিয়েছে, চিত্রকূট থেকে প্রয়াগগামী তুলসী এক্সপ্রেসে সামনে বসা এক তরুণীর থেকে মোবাইল নম্বর চাইছিলেন ওই হোমগার্ড।

Home guard was harassing a young woman by asking for her phone number

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৫
Share: Save:

ট্রেনে উঠে তরুণী যাত্রীর থেকে ফোন নম্বর চাইছিলেন এক হোমগার্ড। অন্য এক যাত্রী প্রতিবাদ জানাতেই বচসায় জড়ালেন প্রৌঢ় হোমগার্ড। সম্প্রতি এক্স সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে উর্দিপরা এক হোমগার্ড ট্রেনের কামরায় বসে তরুণীর থেকে ফোন নম্বর চাইছেন। এক্স সমাজমাধ্যমে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। (যদিও ভাইরাল সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা গিয়েছে, চিত্রকূট থেকে প্রয়াগগামী তুলসী এক্সপ্রেসে সামনে বসা এক তরুণীর থেকে মোবাইল নম্বর চাইছেন ওই হোমগার্ড। এর প্রতিবাদ জানাতেই পাল্টা তর্কে শুরু করেন তিনি। উত্তরে জানান, তরুণী একা ট্রেনে ভ্রমণ করছেন, তাই বিপদ হলে সাহায্য করার জন্যই তিনি নম্বর চেয়েছেন। তাঁর দাবি, তিনি যে কারেও থেকেই ফোন নম্বর চাইতে পারেন। এটা পু্লিশের কাজ। অন্য সহযাত্রীদের চাপের মুখে পড়ে পরে অবশ্য নিজের বয়ান বদল করতে শোনা যায় তাঁকে। বলেন ওই তরুণী তাঁর সঙ্গেই ট্রেন চেপেছেন। তাই তাঁকে নিরাপদে পৌঁছে দেওয়ার জন্যই তিনি ফোন নম্বর চাইছিলেন। এমনটাই তাঁকে বলতে শোনা গিয়েছে ওই ভিডিয়োয়। সমাজমাধ্যমে ভিডিয়োটি দেখে বহু মানুষ প্রতিক্রিয়া দিয়েছেন। হোমগার্ডেরর বিরুদ্ধে তদন্তের দাবি জানিয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE