Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Viral News

নিলামে গাড়ি বিক্রি করছেন অ্যাঞ্জেলিনা জোলি! কত টাকা পেতে পারেন তিনি?

গাড়িটি ১৯৫৫ সাল থেকে ১৯৬০ সালের মাঝে তৈরি করা হয়েছে। ২৪০ হর্সপাওয়ার ইঞ্জিনের ১৯৫৮ ফেরারি ২৫০জিটি মডেলের ভিন্টেজ গাড়িটি নিলামে বিক্রি করতে চলেছেন অ্যাঞ্জেলিনা।

অ্যাঞ্জেলিনা জোলি।

অ্যাঞ্জেলিনা জোলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৭:৩৩
Share: Save:

শখ করে ভিন্টেজ গাড়ি কিনেছিলেন অভিনেত্রী। এখন সেই গাড়িটিই নিলামে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। হলিপাড়া সূত্রে খবর, ২০ নভেম্বর প্যারিসে পুরনো মডেলের একটি গাড়ি নিলামে বিক্রি করছেন তিনি।

জানা গিয়েছে, গাড়িটি ১৯৫৫ সাল থেকে ১৯৬০ সালের মাঝে তৈরি করা হয়েছে। ২৪০ হর্সপাওয়ার ইঞ্জিনের ১৯৫৮ ফেরারি ২৫০জিটি মডেলের ভিন্টেজ গাড়িটি নিলামে বিক্রি করতে চলেছেন অ্যাঞ্জেলিনা। তবে এই গাড়িটি অভিনেত্রী কবে কিনেছেন, আদৌ ব্যবহার করেছেন না কি শুধু সংগ্রহেই রেখেছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, সাড়ে ৫ কোটি টাকা থেকে গাড়িটির নিলাম শুরু হওয়ার কথা। গাড়ির সর্বোচ্চ মূল্য ৭ কোটি ৩০ লক্ষ টাকা পর্যন্ত ছুঁতে পারে। ২০১৪ সালে হলি অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিয়ে হয় অ্যাঞ্জেলিনার। ছয় সন্তান রয়েছে তাঁদের। বিয়ের দু’বছর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন দুই তারকা। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের পর তাঁদের মধ্যে সব সম্পত্তি ভাগাভাগি হয়ে যায়। আইনত একা মা হন অ্যাঞ্জেলিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE