Advertisement
২৬ অক্টোবর ২০২৪
viral video of food

‘তোমাদের থেকে দূরে থাকতে চাই’, টাকা নিয়ে ফুড ভ্লগারকে খাবার দিলেন না দোকানি! কী ঘটল তার পর?

এক ফুড ভ্লগারকে খাবার দিতে প্রত্যাখ্যান করার ভিডিয়োটি পোস্ট হওয়ার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Food vlogger was denied service at a restaurant

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৩:৩০
Share: Save:

ক্যামেরায় ভিডিয়ো করলে খাবার মিলবে না। দোকানে খাবার খেতে আসা এক ফুড ভ্লগারকে সটান হাঁকিয়ে দিলেন খাবার বিক্রেতা। সেই ভিডিয়োই সম্প্রতি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যা দেখে বেশ অবাকই হয়েছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। এক্স হ্যান্ডল থেকে ‘ঘর কা কালেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে। একজন ফুড ভ্লগারকে খাবার দিতে প্রত্যাখ্যান করার ভিডিয়োটি পোস্ট হওয়ার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা গিয়েছে এক ফুড ভ্লগার ক্যামেরা চালু অবস্থাতেই দোকানে এসে একটি স্প্রিং রোলের অর্ডার দেন দোকানিকে। সেই অনুযায়ী খাবারের দামও বিক্রেতাকে দিয়ে দেন ফুড ভ্লগার। টাকা দেওয়ার পর তাঁকে দোকানে ঢুকে বসার অনুরোধ জানান দোকানি। তার পরই ঘটে আসল ঘটনা। খাবার তৈরি বলে ডেকে এনে ওই ফুড ভ্লগারের হাতে টাকা ধরিয়ে দেন দোকানের মালিক। সটান জানিয়ে দেন, রিল বা ভিডিয়ো করলে তিনি খাবার দেবেন না। তার কারণ তিনি চান না তাঁর দোকানের খাবার খেয়ে সেগুলির নেতিবাচক মন্তব্য ছড়িয়ে পড়ুক সমাজমাধ্যমে। তাই ফুড ভ্লগারদের থেকে দূরে থাকতে চান তিনি। তাঁর ব্যবসার জন্য ক্ষতিকারক এমন মানুষকে কাছে ঘেঁষতে দিতে চান না তিনি, সটান জানিয়ে দিয়েছেন ভিডিয়োয়।

ভিডিয়োটি ছড়িয়ে পড়ার পর মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সংবাদমাধ্যমে। অনেকেই দোকানের মালিকের পক্ষে ছিলেন। তাঁদের দাবি, নেতিবাচক প্রচার থেকে ব্যবসাকে রক্ষা করার অধিকার রয়েছে তাঁর। বেশ কয়েক জন সমাজমাধ্যমকারী মন্তব্য করে বলেছেন যে, তাঁরা খাবার বিক্রেতাকে পূর্ণ সমর্থন করছেন এবং প্রত্যেক দোকানের মালিক একই রকম আচরণ করা উচিত।

অন্য বিষয়গুলি:

food vlogger Viral Twitter Snacks Items
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE