Advertisement
২১ অক্টোবর ২০২৪
Viral News

চাকরি না খুঁজে পার্টি করছেন প্রেমিক! ঝগড়া করে আত্মহত্যার চেষ্টা তরুণীর, রক্ত দেখে মৃত তরুণ

এক বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। বহু বার দেখাও করেছেন। আইন নিয়ে পড়াশোনা করেন প্রিয়া। পেশাগত জীবনকে যথেষ্ট গুরুত্ব দেন তিনি। কিন্তু অর্জুনের সঙ্গে এই বিষয়ে মিল নেই প্রিয়ার।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৮:০১
Share: Save:

এক বছরের আলাপ। পেশাগত এবং ব্যক্তিগত দুই জীবনকেই সমান গুরুত্ব দেন তরুণী। কিন্তু তাঁর প্রেমিক চলেন অন্য পথে। চাকরি পাওয়া নিয়ে কোনও হেলদোল নেই তাঁর। বরং, পার্টি করে মজা করছেন তরুণ। সম্পর্ক নিয়েই তরুণের এক আত্মীয়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তরুণী। বাড়িতে ফিরে এসে হাত কেটে আত্মহত্যার চেষ্টাও করেন তিনি। তরুণীর হাত কেটে রক্ত বার হতে দেখে হাসপাতালেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তাঁর প্রেমিক।

ঘটনাটি দিল্লির চাঁদপার্ক এলাকায় ঘটেছে। মৃত তরুণের নাম অর্জুন (২৩)। তরুণীর নাম প্রিয়া (নাম পরিবর্তিত)। প্রিয়ার সঙ্গে অনলাইনে আলাপ হয় অর্জুনের। এক বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। বহু বার দেখাও করেছেন। আইন নিয়ে পড়াশোনা করেন প্রিয়া। পেশাগত জীবনকে যথেষ্ট গুরুত্ব দেন তিনি। কিন্তু অর্জুনের সঙ্গে এই বিষয়ে মিল নেই প্রিয়ার। চাকরির খোঁজ না করে অর্জুন নাকি শুধু পার্টি করে বেড়াতেন বলে পরিবারের সদস্যদের দাবি। শুক্রবার রাত ১০টার সময় ঝগড়া হয়েছিল অর্জুন এবং প্রিয়ার।

অর্জুনের এক আত্মীয়ের সঙ্গেও তাঁদের সম্পর্ক নিয়ে কথা কাটাকাটি হয় প্রিয়ার। শুক্রবার রাত সাড়ে ১১টার সময় নিজের বাড়ি ফেরেন প্রিয়া। হাত কেটে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে অভিযোগ। সেই ভিডিয়ো করে অর্জুনকেও পাঠান প্রিয়া। ভিডিয়োটি দেখে সঙ্গে সঙ্গে প্রিয়ার মায়ের সঙ্গে যোগাযোগ করেন অর্জুন। দেরি না করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় প্রিয়াকে। কিন্তু হাসপাতালে ভর্তি করানোর সময় প্রেমিকাকে রক্তাক্ত অবস্থায় দেখে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান অর্জুন।

তাঁর চিকিৎসা করার পর আশঙ্কাজনক অবস্থা থেকে বেরিয়েছেন প্রিয়া। তবে তিনি এখনও চিকিৎসাধীন রয়েছেন। ময়নাতদন্তের পর অর্জুনের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

অন্য বিষয়গুলি:

Viral News Delhi Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE