Advertisement
২১ অক্টোবর ২০২৪
Viral Video

বাস থামালেন না চালক, দরজা খুললেন না কন্ডাক্টর, দরজা ধরে এক কিমি ঝুললেন তরুণ! ভাইরাল ভিডিয়ো

বাসের ভিতর থাকা মহিলা কন্ডাক্টরের সঙ্গে কথা বলছেন তিনি। মহিলা কন্ডাক্টর তরুণের ভিডিয়ো করলেও বাসের দরজা খোলেননি।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১২:৪৯
Share: Save:

রোজ একই পথে অফিস যান। শুক্রবার সকালেও বাস ধরবেন বলে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন তরুণ। অফিসের রুটের একটি বাস আসতে দেখে উঠতে যান তরুণ। কিন্তু তাঁকে দেখেও বাসের দরজা খুললেন না কন্ডাক্টর। প্রাণের ঝুঁকি নিয়ে দরজা ধরে ঝুলতে ঝুলতেই যান ওই তরুণ। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাটি চন্ডীগড়ের হাল্লোমাজরা বাসস্ট্যান্ডে ঘটেছে। ‘দ্য ট্রিবিউন’-এর তরফে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বাসের দরজা ধরে বাইরে ঝুলছেন এক তরুণ। বাসের ভিতর থাকা মহিলা কন্ডাক্টরের সঙ্গে কথা বলছেন তিনি। মহিলা কন্ডাক্টর তরুণের ভিডিয়ো করলেও বাসের দরজা খোলেননি। তরুণের দাবি, রোজ একই রাস্তা দিয়ে অফিসে যান তিনি।

চেনা বাস দেখে দৌড়ে সেই বাসে ওঠার চেষ্টা করেন তিনি। কিন্তু বাসচালক তাঁকে দেখে বাস থামাননি। বরং বাস চালিয়ে যেতে থাকেন তিনি। বাসের কন্ডাক্টরও দরজা খুলে দেননি। সেই অবস্থায় বাসের দরজা ধরে কোনও মতে ঝুলতে থাকেন ওই তরুণ। এক কিলোমিটার রাস্তা সে ভাবেই যান তিনি। এই ঘটনাটি পরিবহণ দফতরের গোচরে আসায় বাসের কন্ডাক্টর এবং চালক দু’জনকেই কাজ থেকে সাসপেন্ড (নিলম্বিত) করা হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE