Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Viral News

রণবীরের বাড়ি পৌঁছতে এক মিনিট দেরি হলেই কী করেন দীপিকা? গোপন কথা জানালেন নিজেই

৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। বর্তমানে মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন তিনি। যদিও সন্তানের ছবি এখনও প্রকাশ্যে আনেননি তিনি।

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৬
Share: Save:

বাড়িতে পৌঁছনোর কথা একটি নির্দিষ্ট সময়ে। কিন্তু ঘড়ির কাঁটা নির্ধারিত সময়ের চেয়ে এক মিনিট এগিয়ে গেলেই আর তর সয় না অভিনেত্রীর। ব্যস্ত হয়ে পড়েন তিনি। বলি অভিনেতা রণবীর সিংহকে ইনস্টাগ্রামের স্টোরিতে ট্যাগ করে সেই গোপন কথাই জানালেন দীপিকা পাড়ুকোন।

সোমবার অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো দিয়েছেন। রণবীরকে ট্যাগও করেছেন সেই পোস্টে। রণবীরের নামের উপরে নড়াচড়া করছে সবুজ রঙের একটি হাসিমুখ। ভিডিয়োটির উপর লেখা রয়েছে, ‘‘যখন আমার স্বামী জানায় যে, সে বিকেল ৫টায় বাড়ি আসবে। তার পর যখন ঘড়িতে ৫টা ১মিনিট বেজে যায়।’’

দীপিকা পাড়ুকোনের স্টোরি।

দীপিকা পাড়ুকোনের স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ভিডিয়োয় দেখা যায়, ঘরের ভিতর একটি বাচ্চা দৌড়ে আসছে। জানলার সামনে দাঁড়িয়ে চোখে দূরবিন দিয়ে বাইরের দিকে তাকাচ্ছে সে। দীপিকার মতে, রণবীর যখন নির্ধারিত সময়ে বাড়ি ফেরেন না, তখন তিনিও এমনটাই করেন। যদিও ভিডিয়োটি মজা করে পোস্ট করেছেন অভিনেত্রী।

৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। বর্তমানে মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন তিনি। যদিও সন্তানের ছবি এখনও প্রকাশ্যে আনেননি তিনি। সন্তান সম্পর্কে তেমন কোনও তথ্যও প্রকাশ্যে আনেননি। কন্যাসন্তান হওয়ার পর থেকে বেশ কয়েকটি রিল ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করেছেন দীপিকা। অধিকাংশই মাতৃত্বকাল সংক্রান্ত মজার রিল। সন্তান জন্ম দেওয়ার পর ইনস্টাগ্রামে বায়ো বদলে ফেলেছেন তিনি। ‘‘খাওয়াও, ঢেকুর তোলাও, ঘুম পাড়াও, আবার করো...’’। এখন সন্তানের খাওয়াদাওয়া, তাকে ঘুম পাড়ানো নিয়েই সময় কাটছে দীপিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE