Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Uttar Pradesh

কুলারের সামনে বসা নিয়ে বরযাত্রীদের সঙ্গে অশান্তি কনেপক্ষের, রাগে বিয়েই ভেঙে দিলেন পাত্রী

পাত্রীর দাবি, এই ধরনের বিষয় নিয়ে ঝামেলা হলে বিয়ের পর অশান্তির পরিমাণ বাড়বে। এমন পরিবারের সঙ্গে নাকি কোনও রকম সম্পর্কই তৈরি করতে চান না পাত্রী।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৬:৪৫
Share: Save:

বিয়ের লগ্ন শুরু হতে কিছু ক্ষণের দেরি। বরপক্ষ এবং কনেপক্ষের সকলেই সেই শুভক্ষণের অপেক্ষায়। কিন্তু নবদম্পতিকে আশীর্বাদ করতে এসে নিজেরাই ঝামেলায় জড়িয়ে পড়লেন। দুই পক্ষের অতিথিদের অশান্তির জেরে বিয়ে ভেঙে দিলেন তরুণী। পাত্রীর প্রশ্ন, বিয়ের আগে যদি এমন সামান্য বিষয় নিয়ে অশান্তি হয়, তা হলে বিয়ের পরে কী হবে তাঁদের মধ্যে?

ঘটনাটি উত্তরপ্রদেশের বাল্লিয়া এলাকার। পাত্র সিকন্দরপুরের মুস্তাফাবাদের বাসিন্দা। বরযাত্রী নিয়ে লগ্ন শুরু হওয়ার অনেক আগেই পৌঁছে গিয়েছিলেন তিনি। কিন্তু বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে গরমও মাথাচাড়া দিয়ে ওঠে। যে হলে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা, সেখানে নিমন্ত্রিত অতিথিদের গরম থেকে রেহাই দিতে কুলারের ব্যবস্থা করা ছিল। কিন্তু কুলারের সামনে রাখা আসনে কারা বসবেন তা নিয়ে বরপক্ষ এবং কনেপক্ষের মধ্যে অশান্তি শুরু হয়ে যায়।

থানার সামনে দাঁড়িয়ে বরপক্ষ।

থানার সামনে দাঁড়িয়ে বরপক্ষ। ছবি: সংগৃহীত।

এই ঘটনাটি পাত্রীর কানে পৌঁছতেই বিয়ে করতে আপত্তি জানান তিনি। পাত্রীর দাবি, এই ধরনের বিষয় নিয়ে ঝামেলা হলে বিয়ের পর অশান্তির পরিমাণ বাড়বে। এমন পরিবারের সঙ্গে নাকি কোনও রকম সম্পর্কই তৈরি করতে চান না পাত্রী। হবু কনের রাগ ভাঙানোর হাজারো চেষ্টা করেও ব্যর্থ হন পাত্র। অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। তবুও দুই পক্ষের মধ্যে অশান্তি থামে না। শেষ পর্যন্ত বরযাত্রী নিয়ে বিয়ে না সেরেই বাড়ি ফিরে যান পাত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Air Cooler Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE