Advertisement
১৪ অক্টোবর ২০২৪
Viral Video

‘এই অবস্থায় আমার ছবি তুলো না’, সামনে আচমকা ছবিশিকারিদের দেখে বিব্রত সোনাক্ষী

বিয়ের পর অধিকাংশ সময়ই ছবিশিকারিদের ক্যামেরার লেন্সের নজরে থাকেন সোনাক্ষী এবং জ়াহির। বেশির ভাগ সময়ই একসঙ্গে পোজ় দিতে দেখা যায় তারকা-দম্পতিকে।

Bollywood actress Sonakshi Sinha requests photographers not to take pictures because her hair is oily

সোনাক্ষী সিন্‌হা। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ১৩:২১
Share: Save:

তেল দিলে মাথায় চুল বসে থাকে। হাজার পোজ় দিলেও চুলে তেল দিয়ে ছবি তুললে তা ভাল আসে না। এমন ধারণা রয়েছে অধিকাংশ মহিলার। ব্যতিক্রমী নন বলি অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হাও। চুলে তেল দিয়েছেন বলে ছবিশিকারিদের ছবি তুলতে বারণ করলেন অভিনেত্রী। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

সম্প্রতি ‘সি৪বি রিল্‌স’ নামের একটি ফেসবুক পেজ থেকে সোনাক্ষীর একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুম্বইয়ের একটি সাঁলো থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী এবং তাঁর স্বামী জ়াহির ইকবাল। দরজা থেকে বার হতেই ছবিশিকারিদের ক্যামেরা তাগ করে অভিনেত্রীকে। বিয়ের পর অধিকাংশ সময়ই ছবিশিকারিদের ক্যামেরার লেন্সের নজরে থাকেন সোনাক্ষী এবং জ়াহির। বেশির ভাগ সময়ই একসঙ্গে পোজ় দিতে দেখা যায় তারকা-দম্পতিকে। কিন্তু সেই সময় আর ছবি তুলতে চাইলেন না অভিনেত্রী। বরং ছবিশিকারিরা যেন সোনাক্ষীর কোনও ছবি না তোলেন, সেই অনুরোধই করলেন। তাঁদের উদ্দেশে অভিনেত্রী বললেন, ‘‘চুলে তেল দিয়েছি। ছবি তুলো না। কোরো না এমন।’’

অভিনেত্রীর পরনে ছিল ডেনিম জিন্‌স এবং সাদা কুর্তি। পায়ে ছিল সাদা স্নিকার্স। জ়াহিরও রংমিলান্তি করে পরেছিলেন সাদা টি-শার্ট এবং ঢলঢলে নীল প্যান্ট। অভিনেত্রীর অনুরোধ রাখতে আর কেউ ছবি তুললেন না ঠিকই। কিন্তু এই মুহূর্তটি ক্যামেরাবন্দি হয়ে যায়। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়েও পড়ে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE