Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মুকেশ-পুত্রকে তাঁর অনুগামী জড়িয়ে ধরতেই এগিয়ে এলেন অনন্তের দেহরক্ষী, তার পর...

গাড়ির দরজা ধরে বাইরে দাঁড়িয়ে রয়েছেন তাঁর দেহরক্ষী। গাড়ি থেকে নামতেই অনন্তকে ঘিরে ধরলেন তাঁর অনুগামীরা।

অনন্ত অম্বানী এবং তাঁর দেহরক্ষী।

অনন্ত অম্বানী এবং তাঁর দেহরক্ষী। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৫:৫৭
Share: Save:

বিয়ের পর এক মাসও গড়ায়নি। মুম্বই ছেড়ে প্যারিসে উড়ে গিয়েছেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর নববধূ রাধিকা মার্চেন্ট। তবে মধুচন্দ্রিমা উপলক্ষে নয়। প্যারিসে অলিম্পিক্স চলছে। সেই উপলক্ষে প্যারিস গিয়েছেন যুগল। সঙ্গে রয়েছেন অম্বানী পরিবারের অন্য সদস্যেরাও। প্যারিসের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে নবদম্পতিকে। সমাজমাধ্যমে তাঁদের বেশ কিছু ছবি এবং ভিডিয়োও ছড়িয়ে পড়েছে।

এমনই একটি ভিডিয়োয় অনন্তের এক অনুগামীর সঙ্গে খারাপ আচরণ করতে দেখা গিয়েছে অনন্তের দেহরক্ষীকে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা গিয়েছে, অনন্ত গাড়ি থেকে নামছেন। গাড়ির দরজা ধরে বাইরে দাঁড়িয়ে রয়েছেন তাঁর দেহরক্ষী। গাড়ি থেকে নামতেই অনন্তকে ঘিরে ধরলেন তাঁর অনুগামীরা। কেউ দূর থেকে তাঁর ছবি তুলতে ব্যস্ত, কেউ আবার অনন্তের সঙ্গে নিজস্বী তুলতে এগিয়ে আসছেন। দূরে দাঁড়িয়েছিলেন রাধিকা।

অনুগামীর সঙ্গে অনন্তের নিজস্বী তোলার সময়েই এক অদ্ভুত কাণ্ড ঘটালেন মুকেশ-পুত্রের দেহরক্ষী। নিজস্বী তোলার সময় অনন্তের কাঁধে হাত রেখেছিলেন তাঁর অনুগামী। অনন্তের দেহরক্ষীর নজরে পড়ে সেটি। সঙ্গে সঙ্গে কাঁধ থেকে অনুগামীর হাত সরিয়ে দেন তিনি। তবে কোনও প্রতিক্রিয়া না দেখিয়ে নিজস্বী তুলে সেখান থেকে চলে যান অনুগামী। হাসিমুখে সকলকে অভিবাদন জানিয়ে এগিয়ে যান অনন্তও।

ভিডিয়োটি দেখার পর নেটব্যবহারকারীদের একাংশ অনন্তের দেহরক্ষীর আচরণ নিয়ে কটাক্ষ করেছেন। কেউ আবার বলেছেন, ‘‘অনন্তের ব্যবহার যতটা ভাল, ওঁর দেহরক্ষীর ব্যবহার ততটাই খারাপ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE