Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

হর্ষ গোয়েন্‌কার বাড়ির সামনে চিতাবাঘ, ব্ল্যাক প্যান্থার! সিসিটিভিতে ধরা পড়ল জোড়া ‘অতিথি’

ভিডিয়োটি দেখে বোঝা যায় যে, হর্ষের বাড়ির সদর দরজার সামনে যে সিসিটিভি ক্যামেরা রয়েছে, এটি তারই ফুটেজ।

চিতাবাঘ এবং ব্ল্য়াক প্যান্থার।

চিতাবাঘ এবং ব্ল্য়াক প্যান্থার। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১০:৪২
Share: Save:

তামিলনাড়ুর কুন্নুরে সবুজ পাহাড়ের কোলে বাড়ি রয়েছে শিল্পপতি হর্ষ গোয়েন্‌কার। মাঝেমধ্যে সেখানে অবসরযাপন করতে যান তিনি। কয়েক দিন আগে সেই বাড়ির সামনেই হঠাৎ জোড়া অতিথির আগমন। নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে সিসিটিভি ক্যামেরায় বন্দি হওয়া ভিডিয়ো পোস্ট করেছেন হর্ষ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তাঁর বাড়ির সদর দরজার সামনে ঘোরাঘুরি করছে একটি চিতাবাঘ। চিতাবাঘটি আবার একা ছিল না। গোয়েন্‌কাদের বাড়ির সামনে চিতাবাঘের সঙ্গী একটি ব্ল্যাক প্যান্থার।

হর্ষ ভিডিয়োটি পোস্ট করে জানান যে, কুন্নুরে তাঁর যে বাড়ি রয়েছে তার সামনে একটি চিতাবাঘ এবং একটি ব্ল্যাক প্যান্থারকে একসঙ্গে দেখা গিয়েছে। হর্ষ আরও লেখেন, ‘‘মনে রাখতে হবে যে, ওদের পাড়ায় আমরা অতিথি।’’ ভিডিয়োটি দেখে বোঝা যায় যে, হর্ষের বাড়ির সদর দরজার সামনে যে সিসিটিভি ক্যামেরা রয়েছে, এটি তারই ফুটেজ। ভিডিয়োয় দেখা গিয়েছে, তাঁর বাড়ির সামনে দিয়ে প্রথমে একটি চিতাবাঘ হেঁটে চলে যাচ্ছে।

তার পিছন পিছন হেঁটে আসছে একটি ব্ল্যাক প্যান্থার। হর্ষের বাড়ির দরজার সামনে কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকে সে। চিতাবাঘটি এগিয়ে গেলেও এক বার পিছন ঘুরে ব্ল্যাক প্যান্থারের দিকে তাকায়। আবার ধীরে গতিতে এগিয়ে যেতে থাকে চিতাবাঘটি।গোয়েন্‌কার বাড়ির সামনে আর বেশি ক্ষণ অপেক্ষা করে না ব্ল্যাক প্যান্থারটিও। একই পথ ধরে চিতাবাঘটিকে অনুসরণ করে চলে যায় সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE