Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Navya Naveli Nanda

অমিতাভের নাতনির স্বপ্নপূরণ, আইআইএমে ভর্তি হলেন নব্যা! সমাজমাধ্যমে দিলেন ছবিও

ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি দিয়ে নব্যা তাঁর শিক্ষকের সঙ্গে অনুগামীদের পরিচয় করিয়ে দিয়েছেন। ছবিতে নব্যাকে কেক কাটতে দেখা যাচ্ছে এবং নব্যার পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁর শিক্ষক।

নব্যা নভেলি নন্দ।

নব্যা নভেলি নন্দ। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১১:২০
Share: Save:

বচ্চন পরিবারের কন্যার মুকুটে সাফল্যের নতুন পালক। স্নাতক হওয়ার পর কিছু দিন বিরতি নিয়েছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দ। নিজের পডকাস্ট শুরু করেছিলেন। তবে অভিনয়ে পা রাখেননি। নব্যার মা শ্বেতা বচ্চন নন্দ এক পুরনো সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে, অভিনয় করতে চান না নব্যা। বরং পরিবারের পদাঙ্ক অনুসরণ না করে পড়াশোনা নিয়েই কেরিয়ার গড়তে চান তিনি। শেষ পর্যন্ত স্বপ্নপূরণ হল নব্যার। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর জানিয়ে নব্যা লেখেন, ‘‘স্বপ্ন সত্যিই পূর্ণ হয়।’’

নিউ ইয়র্ক সিটির একটি ইউনিভার্সিটি থেকে ডিজিটাল টেকনোলজি অ্যান্ড ইউএক্স ডিজ়াইন নিয়ে স্নাতক হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আগামী দু’বছর কী ভাবে তাঁর জীবন কাটতে চলেছে, তা-ও জানান বচ্চন পরিবারের কন্যা। এমবিএ শুরু করেছেন নব্যা। আমদাবাদের আইআইএমে ভর্তি হলেন তিনি। আগামী দু’বছর সেখান থেকেই পড়াশোনা করবেন তিনি। ইনস্টাগ্রামের পাতায় একসঙ্গে প্রচুর ছবি পোস্ট করেছেন নব্যা। নিজের ছবির পাশাপাশি ক্যাম্পাসের ছবিও তুলেছেন। নতুন বন্ধুবান্ধবের সঙ্গে কাটানো কিছু মুহূর্তও ক্যামেরাবন্দি করেছেন নব্যা।

ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি দিয়ে নব্যা তাঁর শিক্ষকের সঙ্গে অনুগামীদের পরিচয় করিয়ে দিয়েছেন। ছবিতে নব্যাকে কেক কাটতে দেখা গিয়েছে এবং নব্যার পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁর শিক্ষক। ছবির নীচে নব্যা লিখেছেন, ‘‘ইনি প্রসাদ স্যর। পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় ইনি আমায় অনেক সাহায্য করেছেন। তাঁর কাছ থেকে শিক্ষা গ্রহণের সুযোগ পাওয়া আমার কাছে ভাগ্যের।’’ প্রশিক্ষণকেন্দ্রে কেক কেটে তাঁর সাফল্য উদ‌্‌যাপন করা হয়েছে, তা-ও জানালেন নব্যা।

কেক কাটছেন নব্যা।

কেক কাটছেন নব্যা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE