Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

কলকাতা লিগে একই দিনে নামছে ইস্টবেঙ্গল, মোহনবাগান, ইপিএলে চেলসি, লিভারপুল, লা লিগায় খেলবে রিয়াল

ডুরান্ড কাপে মোহনবাগানের কাছে সুপার সিক্সে ওঠার লড়াই। তারা খেলবে রেলওয়ে এফসি-র বিরুদ্ধে। একই দিনে খেলবে ইস্টবেঙ্গলও। বিদেশের ফুটবলে রবিবারও রয়েছে অনেক ম্যাচ। এ ছাড়া, পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টেও নজর রাখা যায়।

Graphical Representation

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ০৭:৪৫
Share: Save:

ডুরান্ড কাপে মোহনবাগানের কাছে সুপার সিক্সে ওঠার লড়াই। তারা খেলবে রেলওয়ে এফসি-র বিরুদ্ধে। এই ম্যাচ বাতিল করা হয়েছিল। তা আয়োজন করা হচ্ছে রবিবার। এ দিকে, ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস ম্যাচ শনিবার বৃষ্টিতে বাতিল হয়ে গিয়েছিল। সেটিও আয়োজন করা হবে রবিবার।

বিদেশের ফুটবলে রবিবারও রয়েছে অনেক ম্যাচ। ইপিএলে যেমন দেখা যাবে চেলসি, লিভারপুলের মতো দলের খেলা। তেমনই লা লিগায় রয়েছে রিয়াল এবং আতলেতিকো মাদ্রিদের খেলা। এ ছাড়া, পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টেও নজর রাখা যায়।

কলকাতা লিগে ইস্টবেঙ্গল, মোহনবাগান একই দিনে

ডুরান্ড কাপে একই দিনে সিনিয়র দলের ম্যাচ থাকায় শুক্রবার রেলওয়ে এফসি-র বিরুদ্ধে মোহনবাগানের ম্যাচ স্থগিত করা হয়েছিল। সেই ম্যাচ হবে আজ। সুপার সিক্সে ওঠা এমনিতেই কঠিন। ফলে মোহনবাগানকে আজ যে কোনও মূল্যে জিততেই হবে। ম্যাচ শুরু হবে দুপুর ৩টে থেকে। এ দিকে, একই দিনে ইস্টবেঙ্গলকেও নামতে হবে। শনিবার পিয়ারলেসের বিরুদ্ধে তাদের ম্যাচ পরিত্যক্ত হয়ে গিয়েছিল বৃষ্টির কারণে। সেই ম্যাচটি হবে দুপুর ১টা থেকে। দু’টি ম্যাচই দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেল এবং ইউটিউবে।

ইংলিশ প্রিমিয়ার লিগে তিন ম্যাচ, খেলবে লিভারপুল, চেলসি এবং নিউক্যাসল

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

রবিবারও থাকছে ইংলিশ প্রিমিয়ার লিগ। নামছে তিন হেভিওয়েট দল চেলসি, লিভারপুল এবং নিউক্যাসল। বোর্নমাউথের বিরুদ্ধে খেলতে নামবে নিউক্যাসল। উলভ্‌সের বিরুদ্ধে খেলতে নামবে চেলসি। দু’টি ম্যাচই শুরু ৬.৩০ থেকে। লিভারপুল ঘরের মাঠে খেলবে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে। সেই ম্যাচ রাত ৯টা থেকে। সব ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেলে।

লা লিগায় নামবে রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো

লা লিগায় প্রথম ম্যাচে আটকে গিয়েছে রিয়াল মাদ্রিদ। আজ তারা ঘরের মাঠে নামছে ভায়াদোলিদের বিরুদ্ধে। সেই ম্যাচ ৮.৩০ থেকে। প্রতিবেশী ক্লাব আতলেতিকো মাদ্রিদও খেলবে ঘরের মাঠে। জিরোনার বিরুদ্ধে তাদের খেলা রাত ১টা থেকে। এ ছাড়া, বাকি দু’টি ম্যাচে খেলবে লেগানেস বনাম লাস পামাস এবং আলাভেস বনাম রিয়াল বেটিস। প্রথমটি রাত ১০.৩০ এবং দ্বিতীয়টি ১০.৪৫ থেকে শুরু। সব ম্যাচ দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেলে।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের শেষ দিনের খেলা

প্রথম ইনিংসে পাকিস্তানের রানের জবাবে বাংলাদেশ ৫০০-র বেশি রান তুলেছে। পিচ থেকে বোলারেরা সাহায্য পাচ্ছেন না। ব্যাটারেরা সাফল্য পাচ্ছেন। আজ পঞ্চম দিনে খেলা গড়ালেও এই ম্যাচে ফলাফলের আশা খুবই কম। এই ম্যাচ ভারতের কোনও চ্যানেলে দেখা যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE