Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

আরজি কর-কাণ্ডে পথে নেমে প্রতিবাদে শামিল হচ্ছেন সৌরভ, ডুরান্ডের কোয়ার্টারে খেলবে ইস্টবেঙ্গল

আরজি কর-কাণ্ডে এ বার পথে নামছেন প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়েরা। থাকার কথা সৌরভেরও। ডুরান্ডের কোয়ার্টারে খেলবে ইস্টবেঙ্গল। বিপক্ষে লাজং। আজ একই সঙ্গে বিশ্বের দু’প্রান্তে শুরু হচ্ছে দু’টি টেস্ট।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ০৬:৫৬
Share: Save:

গোটা দেশের মতো কলকাতা ময়দানও আর জি কর-কাণ্ডে প্রতিবাদে শামিল। এ বার পথে নামছেন প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়েরা। থাকার কথা সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। আজ বিকেল ৩টেয় গোষ্ঠ পালের মূর্তির নীচে তাঁদের অবস্থান কর্মসূচি।

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে আজ খেলবে ইস্টবেঙ্গল। বিপক্ষে শিলং লাজং। চোট থাকা ক্লেটন সিলভা সুস্থ হয়ে গিয়েছেন। শিলংয়ে আনোয়ার আলিকেও নিয়ে যাওয়া হয়েছে। তবে ডুরান্ডে রেজিস্ট্রেশন না হওয়ায় খেলার সম্ভাবনা নেই।

আজ একই সঙ্গে বিশ্বের দু’প্রান্তে শুরু হচ্ছে দু’টি টেস্ট। পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে মুখোমুখি পাকিস্তান ও বাংলাদেশ। অন্য দিকে ম্যাঞ্চেস্টারে খেলবে ইংল্যান্ড ও শ্রীলঙ্কা।

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে শামিল ময়দান, থাকবেন সৌরভ

আরজি কর হাসপাতালের ঘটনার প্রতিবাদে রবিবার শামিল হয়েছিলেন মোহনবাগান ও ইস্টবেঙ্গলের সমর্থকেরা। যুবভারতীর সামনে তাঁরা বিক্ষোভ করেছিলেন। এ বার পথে নামছেন প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়েরা। এখানে থাকার কথা সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আজ বিকেল ৩টেয় গোষ্ঠ পালের মূর্তির নীচে তাঁদের অবস্থান কর্মসূচি।

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে খেলতে নামবে ইস্টবেঙ্গল, বিপক্ষে শিলং লাজং, খেলা শিলংয়ে

গ্রাফিক: সনৎ সিংহ।

আজ ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে খেলবে ইস্টবেঙ্গল। লাল-হলুদকে খেলতে হবে শিলং লাজংয়ের বিরুদ্ধে। চোট থাকা ক্লেটন সিলভা সুস্থ হয়ে গিয়েছেন। শিলংয়ে আনোয়ার আলিকেও নিয়ে যাওয়া হয়েছে। তবে ডুরান্ডে রেজিস্ট্রেশন না হওয়ায় খেলার সম্ভাবনা নেই। খেলা শুরু সন্ধ্যা ৭টা থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

পাকিস্তান বনাম বাংলাদেশ প্রথম টেস্টের প্রথম দিন

আজ থেকে শুরু হয়ে যাচ্ছে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ়। দু’টি টেস্টই হবে রাওয়ালপিন্ডিতে। খেলা শুরু সকাল ১১টা থেকে। ভারতে কোনও চ্যানেলে খেলা দেখা যাবে না। মোবাইলেও এই সিরিজের সম্প্রচার হবে ন।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্টের প্রথম দিন

ইংল্যান্ড-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ় শুরু আজ থেকে। তিন টেস্টের সিরিজ়ের প্রথম ম্যাচ ম্যাঞ্চেস্টারে। খেলা শুরু বিকেল ৩:৩০ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE