Advertisement
২৭ জুন ২০২৪
T20 World Cup 2024

ভারতীয়রাই বিশ্বকে শাসন করে, দেশের হয়ে তিন উইকেট নিয়ে বললেন হার্দিক

দেশের জার্সি গায়ে চাপাতেই স্বমহিমায় হার্দিক পাণ্ড্য। বুধবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে চার ওভার বল করে ২৭ রানে নিয়েছেন ৩ উইকেট। ইনিংস বিরতির মাঝে তিনি বললেন, ভারতীয়েরা বিশ্বকে শাসন করেন। কেন এমন বললেন?

cricket

পন্থ, জাডেজার সঙ্গে উচ্ছ্বাস হার্দিকের (মাঝে)। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ২২:১৫
Share: Save:

আইপিএলে যতই খারাপ ফর্মে থাকুন না কেন, দেশের জার্সি গায়ে চাপাতেই স্বমহিমায় হার্দিক পাণ্ড্য। বুধবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে পুরো চার ওভার বল তো করলেনই, দলের সফল বোলারও হলেন তিনি। ২৭ রানে নিয়েছেন ৩ উইকেট। ইনিংস বিরতির পর তিনি বললেন, ভারতীয়েরা সব জায়গায় রয়েছে। কারণ তাঁরা বিশ্বকে শাসন করেন।

সঞ্চালক হার্দিককে প্রশ্ন করেছিলেন দর্শক সমর্থনের ব্যাপারে। তখনই এই উত্তর দিয়েছেন হার্দিক। বুধবার নিউ ইয়র্কের নাসাউ কাউন্টির গ্যালারি না ভরলেও যাঁরা খেলা দেখতে এসেছিলেন, তাঁদের কৃতজ্ঞতা জানিয়েছেন হার্দিক। বলেন, “দর্শকদের সামনে খেলতে সব সময়ই ভাল লাগে। আমরা ভারতীয়েরা বিশ্বের সব জায়গায় রয়েছি। আমরা বিশ্বকে শাসন করি। তাই এই মাঠেও দর্শকদের দেখে খুব ভাল লাগছে।”

দেশের জার্সিতে ফেরা প্রসঙ্গে হার্দিক বলেছেন, “দেশের হয়ে খেলতে সব সময় ভাল লাগে। আমি গর্বের সঙ্গে দেশের প্রতিনিধিত্ব করি। অতীতে বিশ্বকাপে দলের হয়ে অবদান রেখেছি। ঈশ্বরের আশীর্বাদও আমার সঙ্গে রয়েছে।”

এ দিন তিনটি উইকেটের মধ্যে লোরকান টাকারের উইকেটটাই ভাল লেগেছে হার্দিকের। বলেছেন, “প্রথম উইকেটটা সবচেয়ে ভাল লেগেছে। সাধারণত বোল্ড করি না খুব একটা। আমি খাটো লেংথে বল করেই অভ্যস্ত। তবে আজ ফুল লেংথে বল করতেই হত। এ ধরনের পিচে নিয়ন্ত্রিত বোলিং খুবই দরকার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 India Vs Ireland Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE