Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Paris Olympics 2024

নীরজ সোনা জিতলেই এক জনকে ১০০০৮৯ টাকা পুরস্কার দেবেন পন্থ, ১০ জন পাবেন বিমানের টিকিট

বৃহস্পতিবার রাতে প্যারিস অলিম্পিক্সে জ্যাভলিনের ফাইনালে নামছেন নীরজ চোপড়া। ঋষভ পন্থ জানালেন, নীরজ সোনা জিতলে আর্থিক পুরস্কার দেবেন তিনি। থাকছে বিমানযাত্রার সুযোগও।

sports

(বাঁ দিকে) নীরজ চোপড়া। ঋষভ পন্থ (ডান দিকে)। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৩:০৫
Share: Save:

বৃহস্পতিবার রাতে প্যারিস অলিম্পিক্সে জ্যাভলিনের ফাইনালে নামছেন নীরজ চোপড়া। গত বারের সোনা তিনি ধরে রাখতে পারেন কি না, সেটাই দেখতে উৎসুক সকলে। এর মধ্যেই ঋষভ পন্থ জানালেন, নীরজ সোনা জিতলে আর্থিক পুরস্কার দেবেন তিনি। থাকছে বিমানযাত্রার সুযোগও। তার জন্য একটি নির্দিষ্ট কাজ করতে হবে।

বুধবার সমাজমাধ্যমে একটি পোস্টে পন্থ লিখেছেন, “যদি কাল নীরজ চোপড়া সোনা জেতেন, তা হলে এই টুইট ‘লাইক’ করা এবং সবচেয়ে বেশি বার মন্তব্য করা ভাগ্যবান বিজেতাকে আমি ১০০০৮৯ টাকা দেব। বাকিদের মধ্যে নজর কেড়ে নেওয়া সেরা দশ জন বিমানের টিকিট পাবেন। চলুন, আমার ভাইয়ের জন্য দেশ-বিদেশ থেকে ভারতকে সমর্থন করি।”

সমাজমাধ্যমে ‘লাইক’ বা ‘কমেন্ট’ বাড়ানোর জন্য সাধারণত ভুয়ো অ্যাকাউন্ট থেকে এমন প্রতিশ্রুতি দেওয়া হয়ে থাকে। আকছার এই ঘটনা দেখা যায়। কিন্তু পন্থের যে অ্যাকাউন্ট থেকে পোস্টটি করা হয়েছে, তা আসল। তা সত্ত্বেও অনেকেই বিষয়টি বিশ্বাস করতে পারেননি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দু’লক্ষ ৫৫ হাজার ‘লাইক’ এবং দু’লক্ষ ৩২ হাজার ‘কমেন্ট’ হয়েছে পন্থের পোস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paris Olympics 2024 Neeraj Chopra Javelin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE