Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Manu Bhaker

নীরজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন? জল্পনা নিয়ে মুখ খুললেন প্যারিসে জোড়া পদকজয়ী মনু

প্যারিস অলিম্পিক্সের পর নীরজ এবং মনুর সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে। একটি ভিডিয়োকে কেন্দ্র করে তৈরি হওয়া জল্পনা নিয়ে মুখ খুললেন প্যারিস অলিম্পিক্সে জোড়া পদকজয়ী শুটার।

Picture of Neeraj Chopra and Manu Bhaker

(বাঁদিকে) নীরজ চোপড়া এবং মনু ভাকের। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ২২:৩৯
Share: Save:

নীরজ চোপড়ার সঙ্গে মনু ভাকের এবং তাঁর মায়ের কথাবার্তার ভিডিয়ো ঘিরে তৈরি হয়েছে জল্পনা। প্যারিস অলিম্পিক্সে দুই পদকজয়ী কি সম্পর্কে জড়িয়েছেন? এমন প্রশ্ন তৈরি হয়েছে ক্রীড়াপ্রেমীদের মধ্যে। সেই ঘটনা নিয়ে মুখ খুললেন প্যারিসে জোড়া পদকজয়ী শুটার।

নীরজের সঙ্গে সম্পর্কের জল্পনা নিয়ে মনু বলেছেন, ‘‘ব্যাপারটা নিয়ে খুব বেশি কিছু বলতে পারব না। মা যখন কথা বলছিলেন, তখন আমি ছিলাম না। ২০১৮ সাল থেকেই আমাদের বিভিন্ন প্রতিযোগিতায় দেখা হয়। কথা হয়। এ বারও তেমনই হয়েছে। খুব বেশি কথা কিছু হয়নি আমাদের। সমাজমাধ্যমে যে ধরনের জল্পনা চলছে, তেমন কিছু এক দমই নয়।’’

আগেই মনুর বাবা রাম কিশন সংবাদমাধ্যমে বলেছিলেন, “মনু এখনও অনেক ছোট। ওর বিয়ের বয়স হয়নি। তাই বিয়ে নিয়ে এখন কিছু ভাবছি না।” নীরজের সঙ্গে তাঁদের পরিবারের সম্পর্ক খুব ভাল বলেও জানান রাম। তিনি বলেন, “মনুর মা নীরজকে নিজের ছেলের মতো মনে করে। ওকে আমরা সকলেই ভালবাসি।”

এ বারের অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তলে ব্যক্তিগত ও মিক্সড ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন মনু। স্বাধীনতার পরে মনুই প্রথম ভারতীয় যিনি এক অলিম্পিক্সে জোড়া পদক জিতেছেন। নীরজ সোনা জিতবেন বলে আশা করেছিল দেশবাসী। কিন্তু প্যারিসে রুপো নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE