Advertisement
১৮ মে ২০২৪
IPL 2024

বিশ্বকাপে সুযোগ না পেয়ে মনমরা রিঙ্কুর পাশে সূর্যকুমার, কী বললেন মুম্বইয়ের ব্যাটার

মুম্বই ইন্ডিয়ান্স-কলকাতা নাইট রাইডার্স ম্যাচের পর এক সতীর্থের সঙ্গে দাঁড়িয়েছিলেন রিঙ্কু। তাঁকে দেখে এগিয়ে যান সূর্যকুমার। জাতীয় দলের সতীর্থের সঙ্গে কথা বলেন তিনি।

Picture of Rinku Singh

রিঙ্কু সিংহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৯:৪৩
Share: Save:

আন্তর্জাতিক স্তরে নিজেকে প্রমাণ করেও টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাননি রিঙ্কু সিংহ। হতাশ কেকেআর ব্যাটার আইপিএলের ম্যাচ খেলতে মুম্বই গিয়ে সরাসরি চলে যান রোহিত শর্মার কাছে। ভারতীয় দলের অধিনায়কের সঙ্গে কথা বলেও হতাশা কাটেনি রিঙ্কুর। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্স-কলকাতা নাইট রাইডার্স ম্যাচের পর তাঁকে চাঙ্গা করার চেষ্টা করেন সূর্যকুমার যাদব।

বিশ্বকাপের দল ঘোষণা হওয়ার পর থেকেই মনখারাপ রিঙ্কুর। বেশ চুপচাপ হয়ে গিয়েছেন। কেন সুযোগ পেলেন না, তা বোঝার চেষ্টা করছেন। কোথায় খামতি রয়েছে তা জানার চেষ্টা করছেন। আইপিএলের ম্যাচ খেললেও রিঙ্কুর মুখের পরিচিত হাসি দেখতে পাচ্ছেন না কেউই। বিষয়টি নজর এড়ায়নি মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমারের। আইপিএলে প্রতিপক্ষ হলেও শুক্রবার খেলা শেষ হওয়ার তিনি নিজেই এগিয়ে যান জাতীয় দলের জুনিয়র সতীর্থের কাছে। রিঙ্কুকে মানসিক ভাবে চাঙ্গা করার চেষ্টা করেন কথা বলে।

ম্যাচ শেষ হওয়ার পর পর একধারে শ্রীকর ভরতের সঙ্গে দাঁড়িয়েছিলেন রিঙ্কু। কেকেআর ব্যাটারকে কিছু পরামর্শ দেন সূর্যকুমার। হতাশ না হয়ে ভাল খেলার কথা বলেন। রিঙ্কুও মন দিয়ে শোনেন মুম্বইয়ের ব্যাটারের কথা। সূর্যকে শ্রেয়স আয়ার, বেঙ্কটেশ আয়ারদের সঙ্গেও হালকা মেজাজে কথা বলতে দেখা গিয়েছে। সূর্যকুমারের কথা বলার ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

শুক্রবারের ম্যাচে রান পাননি রিঙ্কু। সে জন্যও হয়তো একটু চুপচাপ ছিলেন ম্যাচের পর। ওয়াংখেড়ের ২২ গজে প্রথমে ব্যাট করে কেকেআর করেছিল ১৬৯ রান। জবাবে মুম্বইয়ের ইনিংস শেষ হয় ১৪৫ রানে। মুম্বইয়ের মাটিতে ১২ বছর পর জয় পেয়েছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE