Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
IPL 2024

আমদাবাদে কেকেআর, গিয়েছেন রোহিতও! বাকি দল নিয়ে মুম্বইয়ে হার্দিক

ইডেনে কেকেআর সাজঘরে রোহিতকে আড্ডা দিতে দেখে তৈরি হয় জল্পনা। এ বার কেকেআরের ম্যাচের দিনই আমদাবাদে গিয়েছেন রোহিত। নেহাতই কাকতালীয়, না কি অন্য সমীকরণ তৈরি হচ্ছে?

Picture of Rohit Sharma

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৯:৩৩
Share: Save:

ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ খেলে মুম্বই ফিরে গিয়েছেন হার্দিক পাণ্ড্যরা। দলের সঙ্গে নিজের শহরে ফেরেননি ভারতের অধিনায়ক রোহিত শর্মা। তিনি কলকাতা থেকে গিয়েছেন আমদাবাদে। সেখানেই সোমবার গুজরাত টাইটান্স-কেকেআর ম্যাচ।

গত শনিবার খেলা শুরুর আগে ইডেনে কেকেআর সাজঘরে বেশ কিছু ক্ষণ কাটান রোহিত। কলকাতা-মুম্বই ম্যাচের আগে ভারতীয় দলের অধিনায়ক প্রতিপক্ষ দলের সাজঘরে যাওয়ায় সমাজমাধ্যমে জল্পনার অন্ত নেই। সেই জল্পনা আরও বৃদ্ধি পেল ৪৮ ঘণ্টার মধ্যে। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ খেলতে কলকাতা নাইট রাইডার্স গিয়েছে আমদাবাদ। সোমবারই রোহিতকে দেখা গিয়েছে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। অন্য দিকে, কলকাতা থেকে দলের বাকিদের নিয়ে বাণিজ্য নগরীতে ফিরে গিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ড্য।

আমদাবাদে কেকেআর কর্তৃপক্ষের সঙ্গে রোহিতের কথা হয়েছে কি না, জানা যায়নি। তাঁকে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহর সঙ্গে। কেকেআরের ম্যাচের দিনই রোহিতের আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পৌঁছে যাওয়ার মধ্যে অবশ্য কোনও রহস্য নেই। তিনি গিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক হিসাবে। সোমবার সেখানে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ছিল বিশেষ অনুষ্ঠান। বিশ্বকাপের জন্য ভারতীয় দলের বিভিন্ন জার্সি (ম্যাচ খেলার, অনুশীলনের, সফরের) বিসিসিআই সচিব এবং ভারতীয় দলের অধিনায়কের হাতে আনুষ্ঠানিক ভাবে তুলে দেওয়া হয়। ভারতীয় দলের প্রতিটি জার্সিতেই এ বার কিছু না কিছু নতুনত্ব যোগ করেছে সংশ্লিষ্ট ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা। নরেন্দ্র মোদী স্টেডিয়ামের অনুষ্ঠানের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে বিসিসিআই।

রোহিত জানিয়ে দিয়েছেন, মুম্বই ইন্ডিয়ান্সে এটাই তাঁর শেষ বছর। ক্রিকেটপ্রেমীদের একাংশের ধারণা, আগামী মরসুমে কেকেআর তাঁকে নিতে পারে। রোহিত নিজেও নাকি কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ির হয়ে খেলতে আগ্রহী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE